বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sodepur Incident: বাঘের আতঙ্কে রাত জাগলেন মানুষজন, সোদপুরে আক্রান্ত এক, বসল রাতপাহারা

Sodepur Incident: বাঘের আতঙ্কে রাত জাগলেন মানুষজন, সোদপুরে আক্রান্ত এক, বসল রাতপাহারা

বাঘের আতঙ্ক

ওই ব্যক্তি আক্রান্ত হয়ে চিৎকার শুরু করলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আহত ওই ব্যক্তি পানিহাটি হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু বাঘই হোক আর বাঘরোলই হোক তা সোদপুরের লোকালয়ে আসা নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে। তাই ঘটনার পর এলাকার মানুষ প্রাণীটির খোঁজে বাঁশ, লাঠি এবং টর্চ নিয়ে তল্লাশি চালিয়েছেন।

রাতের সোদপুরে বাঘের আতঙ্ক দেখা দিল। আর তার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল সোদপুরের নাটাগড় এলাকায়। সোদপুর কলকাতা লাগোয়া শহরতলি হিসাবে ধরা হয়। সেখানে বাঘের আতঙ্ক তৈরি হওয়ায় অনেকেই চিন্তিত হয়ে পড়েছেন। সূত্রের খবর, এই প্রাণীর হামলায় গুরুতর আহত হয়েছেন এক ব্যক্তি। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখন তিনি চিকিৎসাধীন। কিন্তু লোকালয়ে বাঘ এল কী করে?‌ উঠছে প্রশ্ন।

ঠিক কী ঘটেছে সোদপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, বুধবার মাঝরাতে সোদপুরের নাটাগড় এলাকায় অবিকল বাঘের মতো দেখতে একটি প্রাণীকে দেখা যায়। সোদপুরের মতো ঘনবসতিপূর্ণ এলাকায় বাঘ কোথা থেকে আসবে?‌ এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সাধারণ মানুষের মধ্যে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আর এটা বাঘ না বাঘরোল?‌ তা জানতে বাঁশ, লাঠি নিয়ে এলাকার মানুষজন বাড়ি থেকে বেরিয়ে রাত পাহারায় বসেছেন।

আর কী জানা যাচ্ছে?‌ যদিও এই ঘটনার খবর দেওয়া হয়েছে বন দফতরে। এখনও অবশ্য তাঁদের থেকে সাড়া মেলেনি। তাই শেষ পর্যন্ত স্থানীয় বাসিন্দারা ওই প্রাণীটিকে ধরতে রাতে রাস্তায় নামেন। তবে ধরতে পারেননি কেউ। এই রাতের অন্ধকারে প্রাণীটি এক বাসিন্দার উপর ঝাঁপিয়ে পড়লে তিনি গুরুতর জখম হন। তাতে আরও আতঙ্ক বেড়েছে। ওই প্রাণীটি আক্রমণ করে পালিয়ে যায়।

তারপর সেখানে কী ঘটল?‌ ওই ব্যক্তি আক্রান্ত হয়ে চিৎকার শুরু করলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আহত ওই ব্যক্তি পানিহাটি হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু বাঘই হোক আর বাঘরোলই হোক তা সোদপুরের লোকালয়ে আসা নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে। এখানে তেমন জঙ্গল নেই। তাই ঘটনার পর এলাকার মানুষ প্রাণীটির খোঁজে বাঁশ, লাঠি এবং টর্চ নিয়ে তল্লাশি চালিয়েছেন। কিন্তু ভোররাত পর্যন্ত তার খোঁজ মেলেনি। তাই ঠিক হয়েছে ওই প্রাণীকে না পাওয়া পর্যন্ত রাতপাহারা চলবে।

বাংলার মুখ খবর

Latest News

ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.