বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের কুলতলিতে বাঘের আতঙ্ক, কাঁকড়া ধরতে গিয়ে দক্ষিণ রায়ের দেখা

ফের কুলতলিতে বাঘের আতঙ্ক, কাঁকড়া ধরতে গিয়ে দক্ষিণ রায়ের দেখা

দক্ষিণ রায়ের দেখা

‌ফের বাঘের আতঙ্ক ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। কিছুদিন আগেই কুলতলিরই মৈপীঠে বাঘ ঢুকে পড়েছিল। সেই বাঘকে খাঁচায় বন্দিও করা হয়। ফের একবার বাঘ ঢুকে পড়েছে বলে এলাকার বাসিন্দাদের অভিমত। এলাকার এক মহিলা কাঁকড়া ধরতে গিয়ে বাঘ দেখতে পেয়েছেন বলে খবর। ইতিমধ্যে বাঘ ধরতে পুলিশ ও বন দফতরের আধিকারিকরা তৎপর হয়েছেন।

স্থানীয় মৎসজীবীরা জানিয়েছেন, মাতলা নদী বাঁধ লাগোয়া গায়েনের চক এলাকায় পায়ের ছাপ পাওয়া গেছে। গতকাল এলাকারই এক মহিলা গায়েনের চক থেকে ৫ কিলোমিটার দূরে ৫ নম্বর গয়ানকাঠি এলাকায় কাঁকড়া ধরতে গিয়েছিলেন। তখন সেখানে তিনি ৫০ থেকে ৬০ মিটার দূরে বাঘ দেখতে পান। এই খবর প্রকাশ্যে আসতেই পুলিশ ও বন দফতরের আধিকারিকদের খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছেছেন বনদফতরের আধিকারিকরা। পায়ের ছাপ দেখে মনে করা হচ্ছে, সেটি অন্য কোনও বন্যপ্রাণীর নয়। র‌য়্যাল বেঙ্গল টাইগারেরই বাঘের ছাপ।

ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে মাইকিং করে প্রচার করা শুরু হয়ে গিয়েছে। কেউ যেন বাড়ি থেকে না বেরন, সেবিষয়ে সতর্ক করে দেওয়া হয়েছে। ঘটনাস্থলে খাঁচা নিয়ে গিয়েছেন বনদফতরের আধিকারিকরা। জাল দিয়ে বেশ কিছু এলাকা ঘিরে ফেলা হয়েছে, যাতে বাঘ গ্রামে ঢুকতে না পারে। বনদফতরের আধিকারিকরা মনে করছেন, বাঘটি খুব বেশি দূরে যায়নি। এর আগে মৈপীঠের ভূবনেশ্বরী গ্রামে বাঘের দেখা পাওয়া গিয়েছিল। জল ও জঙ্গলে ঘেরা সুন্দরবনের এই এলাকায় বাঘের দেখা মেলায় আতঙ্কিত হয়ে পড়েছিলেন গ্রামবাসীরা। ফলে বনদফতর ও পুলিশের তৎপরতায় বাঘটিকে খাঁচাবন্দি করা সম্ভব হয়েছিল।

বাংলার মুখ খবর

Latest News

চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার কোচ সাবধানে বাছা উচিত....হঠাৎ পোস্ট সৌরভের, নিশানা নিয়ে তুঙ্গে জল্পনা মোদীর সভায় ফাঁকা চেয়ারের দৃশ্যটি নদীয়ার কল্যাণীর নয়, বরং মহারাষ্ট্রের পুনের BJP এলে সাসপেন্ড করব, শাহজাঁহার থেকেও খারাপ হাল হবে, পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা? 'PM পদের মর্যাদা খর্ব করেছেন মোদী… আমার নামে বলেছেন মিথ্যা', তোপ মনমোহনের কবে দলে যোগ দেবেন কোহলি? মিস করতে পারেন বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ ভারতের প্রথম দলিত ক্রিকেট খেলোয়াড়ের জীবনী বর্ণনা দিতে আসছে অজয়-তিগমাংশু একইসঙ্গে সাবলীলভাবে ৪ ভাষা বলছেন! শ্রদ্ধার প্রতিভায় মুগ্ধ ভক্তরা

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.