বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Tikiapara Child Murder: বাবা-জেঠিমার বিবাহ-বর্হিভূত সম্পর্কের জের? টিকিয়াপাড়ার শিশু হত্যাকাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য
সদ্যোজাতর খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। প্রতীকী ছবি।

Tikiapara Child Murder: বাবা-জেঠিমার বিবাহ-বর্হিভূত সম্পর্কের জের? টিকিয়াপাড়ার শিশু হত্যাকাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

  • ঘটনায় জেঠিমা, তাঁর ছেলে, দিদা, বাবাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এদিকে সদ্যোজাতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

বাবা, জেঠিমার বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই প্রাণ গেল এক সদ্যোজাত শিশুর? টিকিয়াপাড়ার ঘটনায় পুলিশের হাতে এল চাঞ্চল্যকর তথ্য। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শিশুটির বাবার সঙ্গে তার জেঠির সম্পর্ক ছিল। এই আবহে দেওরের বিয়ে মন থেকে মানতে পারেনি জেঠি। এই কারণেই জেঠি সদ্যোজাতটিকে খুন করে বলে অনুমান করছে পুলিশ। ঘটনায় জেঠিমা, তাঁর ছেলে, দিদা, বাবাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এদিকে সদ্যোজাতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার হাওড়ার টিকিয়াপাড়ার শ্রীনাথ পোড়েল লেনের এক বাড়ির ছাদে রাখা জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার হয় সদ্যোজাতের দেহ। এর আগে সোমবারই এই কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন সামা পারভিন। বুধবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে শ্বশুরবাড়ি ফেরেন সামা। বৃহস্পতিবার রাতে তিনি মেয়েকে কাছে নিয়ে ঘুমান। তবে শুক্রবার সকালে উঠে তাঁর পাশে মেয়ে ছিল না আর। সকালে বাড়ির কলের জল লাল হয়ে গিয়েছিল। দুর্গন্ধও বের হচ্ছিল। এনিয়ে সন্দেহ দানা বাঁধে। এরপরই ট্যাঙ্কে দেখা যায় শিশুর মৃতদেহটি।

এর আগে এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের হয়েছিল। পুলিশ বিভিন্ন এলাকায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখতে শুরু করে। কিন্তু কোনওভাবেই শিশুর খোঁজ মিলছিল না। পরে সেই বাড়ির ট্যাঙ্ক থেকেই উদ্ধার হয় শিশুটির দেহ। সম্ভবত শ্বাসরোধ করে শিশুটিকে খুন করে জলের ট্যাঙ্কে ফেলে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। শিশুর মা পুরো ভেঙে পড়েছেন এই ঘটনায়। তাঁর বক্তব্য, ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি চাই।

 

বন্ধ করুন