বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টিটাগড় থানার অদূরে শুটআউট, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে বিজেপি নেতা মণীশ শুক্ল
বিজেপি–র ব্যারাকপুর সাংগঠনিক জেলার সদস্য মণীশ শুক্ল। ছবি সৌজন্য : ফেসবুক
বিজেপি–র ব্যারাকপুর সাংগঠনিক জেলার সদস্য মণীশ শুক্ল। ছবি সৌজন্য : ফেসবুক

টিটাগড় থানার অদূরে শুটআউট, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে বিজেপি নেতা মণীশ শুক্ল

  • বিজেপি সাংসদ অর্জুন সিং জানিয়েছে, টিটাগড় থানার খুব কাছে মণীশকে গুলি করা হয়েছে। তাঁর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে যুক্ত।

ভরসন্ধ্যায় টিটাগড় থানার অদূরে শুটআউট। দুষ্কৃতীদের গুলিতে আশঙ্কাজনক অবস্থায় বাইপাসের এক বেসরকরি হাসপাতালে চিকিৎসাধীন ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্ল। ঘটনার পেছনে জড়িত রয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এমনই অভিযোগ ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। ঘটনাকে ঘিরে উত্তেজনা রয়েছে টিটাগড়ে। পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন বিজেপি নেতাকর্মীরা।

জানা গিয়েছে, রবিবার হাওড়ার এক দলীয় সভা ও মিছিলে গিয়েছিলেন পেশায় আইনজীবী ও বিজেপি–র ব্যারাকপুর সাংগঠনিক জেলার সদস্য মণীশ শুক্ল। সেখান থেকে এদিন সন্ধ্যায় ফিরে টিটাগড় থানার পাশে বিটি রোডের ওপর দলীয় কার্যালয়ে ঢুকছিলেন তিনি। এমন সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় মোটরবাইকে আসা দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছে দুষ্কৃতীরা।

সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় তাঁকে টিটাগড়ের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাঁেক স্থানান্তর করা হয়েছে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। 

এ ব্যাপারে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং জানিয়েছে, টিটাগড় থানার খুব কাছে মণীশকে গুলি করা হয়েছে। তাঁর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে যুক্ত। যদিও এ ব্যাপারে তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কে বা কারা গুলি চালালো তা নিয়ে এখনও অন্ধকারে পুলিশ। তদন্ত শুরু হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় বসেছে পুলিশ পিকেটও।

বন্ধ করুন