বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাত সকালে সম্পত্তি বিবাদের জেরে টিটাগড়ে বিটি রোডের পাশে গলার নলি কেটে খুন

সাত সকালে সম্পত্তি বিবাদের জেরে টিটাগড়ে বিটি রোডের পাশে গলার নলি কেটে খুন

এখানেই ঘটে খুনের ঘটনা।

শুক্রবার সকালে কাজে যোগদানের আগে রাস্তার পাশেই স্নান করছিলেন আসলম। তখন পিছন থেকে ধারাল ছুরি দিয়ে তাঁর গলার নলি কেটে দেয় আলম। এর পর সোজা টিটাগড় থানায় গিয়ে আত্মসমর্পণ করে সে।

সাত সকালে উত্তর ২৪ পরগনার টিটাগড়ে ব্যস্ত বিটি রোডের পাশে খুন। সম্পত্তি বিবাদের জেরে ব্যাঙ্কের অস্থায়ী নিরাপত্তারক্ষীকে গলার নলি কেটে খুন করলেন তাঁরই আত্মীয়। নিহতের নাম আসলম। অভিযুক্ত আলম টিটাগড় থানায় আত্মসমর্পণ করেছেন। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

নিহতের আত্মীয় জানিয়েছেন, টিটাগড়ে বিটি রোডের পাশে একটি বেসরকারি ব্যঙ্কের অস্থায়ী নিরাপত্তারক্ষী ছিলেন আসলম। পাশেই থাকতেন তিনি। পরিবারের ১০ কাঠা জমি নিয়ে অভিযুক্ত আলমের সঙ্গে আসলমের পরিবারের বিবাদ চলছিল। মিটমাটের জন্য আলোচনাও চলছিল ২ পক্ষের মধ্যে।

‘বাঁচাও বাঁচাও’ আর্ত চিৎকার, মুরারিপুকুরে ব্যবসায়ীর রহস্যমৃত্যুতে নয়া মোড়

শুক্রবার সকালে কাজে যোগদানের আগে রাস্তার পাশেই স্নান করছিলেন আসলম। তখন পিছন থেকে ধারাল ছুরি দিয়ে তাঁর গলার নলি কেটে দেয় আলম। এর পর সোজা টিটাগড় থানায় গিয়ে আত্মসমর্পণ করে সে। ওদিকে আহত আসলমকে বারাকপুর বিএন বসু হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পরিবারের তরফে জানানো হয়েছে, সম্পত্তি বিবাদ মেটাতে ৫ লক্ষ টাকা দাবি করেছিল আলম। তা নিয়ে আলোচনাও চলছিল। এরই মধ্যে সে কেন আসলমের ওপর হামলা চালাল তা বুঝতে পারছেন না স্থানীয়রা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন