বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sandeshkhali Update: অভিযোগ তুলে নিতে চাপ, সন্দেশখালিতে নির্যাতিতাকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত TMC

Sandeshkhali Update: অভিযোগ তুলে নিতে চাপ, সন্দেশখালিতে নির্যাতিতাকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত TMC

অভিযোগ তুলে নিতে চাপ, সন্দেশখালিতে নির্যাতিতাকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত TMC

রাত আড়াইটে নাগাদ সন্দেশখালি থানায় গিয়ে ৩ জন অজ্ঞাতপরিচয়সহ তৃণমূল নেতা দিলীপ মল্লিক ও তাঁর সহচর সৈকত দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা বধূ। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনো কাউকে গ্রেফতার করেনি তারা।

সন্দেশখালিতে রাতের অন্ধকারে নির্যাতিতা মহিলাকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বুধবার গভীর রাতে সন্দেশখালি থানায় এই মর্মে ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তার মধ্যে রয়েছে স্থানীয় তৃণমূল নেতা দিলীপ মল্লিকের নামও। ঘটনার তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিশ।

আরও পড়ুন: ইন্ডি জোটকে বাইরে থেকে সমর্থন ঘোষণা, মমতার রাজনৈতিক চাল নিয়ে নানা মুনির নানা মত

পড়তে থাকুন: শ্রমিকের কাজ করতে মুসলমানরা যখন BJPশাসিত রাজ্যে যান তখন কি ইমামরা ঘুমান? শুভেন্দু

অভিযোগকারিনী জানিয়েছেন, তাঁর ওপরেও নির্যাতন চালিয়েছিল শাহজাহান বাহিনী। সেকথা জানাতে বুধবার বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে দেখা করেন তিনি। রাত সাড়ে আটটার সময় বাড়ির বাইরে খুব কুকুর ডাকার আওয়াজ শুনতে পান ওই বধূ। ঘর থেকে বেরোতেই তাঁর মুখ চেপে ধরে মুখে গামছা বাঁধা ৩ জন দুষ্কৃতী। এর পর তাঁকে স্থানীয় একটি মাঠে নিয়ে যায়। এর মধ্যে আরও বেশি কুকুর ডাকতে শুরু করে। চিৎকার শুরু করেন ওই বধূও। এতে স্থানীয়রা বেরিয়ে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

বধূর দাবি, দুষ্কৃতীরা তাঁকে বলছিল, আদালতে গিয়ে বলতে হবে যে তাঁর ওপর কোনও নির্যাতন হয়নি। নইলে তাঁকে ধর্ষণ করা হবে। আর গোটা বিষয়টা দিলীপ মল্লিকের হাতে তুলে দিলে তিনি সমাধান করে দেবেন।

এই ঘটনায় রাত আড়াইটে নাগাদ সন্দেশখালি থানায় গিয়ে ৩ জন অজ্ঞাতপরিচয়সহ তৃণমূল নেতা দিলীপ মল্লিক ও তাঁর সহচর সৈকত দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা বধূ। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনো কাউকে গ্রেফতার করেনি তারা।

আরও পড়ুন: কাঁথিতে বাসের ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী গাড়ি, মৃত ৪, আহত অনেকে

এই ঘটনাকে সাজানো বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতা অভিজিৎ ঘোষ। তিনি বলেন, বিজেপি সন্দেশখালিতে গল্প সাজাচ্ছে। প্রিয়াঙ্কা টিব্রেওয়াল কে? তিনি সন্দেশখালিতে এসে উত্তেজনা ছড়াচ্ছেন। সন্দেশখালিতে ওদের পায়ের নীচে মাটি নেই। এবারও আমরা ওখান থেকে ৩০ হাজার লিড দেব।

পালটা স্থানীয় বিজেপি প্রার্থী রেখা পাত্র বলেন, তৃণমূল সব রকম উপায়ে সন্দেশখালির নির্যাতিতাদের মুখ বন্ধ করার চেষ্টা করছে। কিন্তু এভাবে ওরা মা - বোনেদের আন্দোলন রুখতে পারবে না। ওখানকার মানুষ জেগে উঠেছে। তাই তৃণমূল নিজের শেষ দেখতে পাচ্ছে।

 

বাংলার মুখ খবর

Latest News

২৭শে মে থেকে বড় বদল জি বাংলায়! কোন সময়ে দেখবেন অষ্টমী? কপাল পুড়ল কোন মেগার? Sunrisers Hyderabad বনাম Punjab Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অধীর চৌধুরীর বিজেপিতে যোগ দেওয়ার বর্তমানের ভাইরাল প্রতিবেদনটি ভুয়ো চরিত্র নিয়ে ট্রোল, কড়া জবাব এল ইমনের থেকে, ‘…তোমার মত ভদ্র কিম্বা অসভ্য’ হাই ব্লাড প্রেসারকে কেন বলা হয় নীরব ঘাতক? জানুন আজই আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.