বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJPর মহিলা কর্মীদের ধর্ষণ করে খুনের হুমকি দিয়ে পোস্টার খড়গপুরে, অভিযুক্ত তৃণমূল
বিজেপির অভিযোগ, এলাকায় এই লিফলেট সাঁটিয়েছে তৃণমূল
বিজেপির অভিযোগ, এলাকায় এই লিফলেট সাঁটিয়েছে তৃণমূল

BJPর মহিলা কর্মীদের ধর্ষণ করে খুনের হুমকি দিয়ে পোস্টার খড়গপুরে, অভিযুক্ত তৃণমূল

  • সোমবার লিফলেট নিয়ে খড়গপুর লোকাল থানায় অভিযোগ দায়ের করে স্থানীয় বিজেপি নেতৃত্ব। এব্যাপারে পুলিশ বা তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

পশ্চিম মেদিনীপুরে ফের তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের হুমকি দিয়ে লিফলেট ছড়ানোর অভিযোগ। কেশপুরের পর এবার অভিযোগ উঠল খড়গপুরের বড়কলা এলাকায়। ঘটনায় খড়গপুর লোকাল থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি। এব্যাপারে তৃণমূলের প্রতিক্রিয়া এখনো মেলেনি। 

বিজেপির অভিযোগ, খড়গপুরের বড়কলা গ্রামে বিজেপির মহিলা কর্মীদের ধর্ষণ ও খুনের হুমকি দিয়ে লিফলেট সাঁটা হয়েছে। বিজেপির তরফে যে ছবি প্রকাশ করা হয়েছে তাতে স্পষ্ট দেখা যাচ্ছে একাধিক নারীর নাম করে তাঁদের ধর্ষণ করে খুনের হুঁশিয়ারি দেওয়া হয়েছে। 

সোমবার লিফলেট নিয়ে খড়গপুর লোকাল থানায় অভিযোগ দায়ের করে স্থানীয় বিজেপি নেতৃত্ব। এব্যাপারে পুলিশ বা তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

দিন কয়েক আগে পশ্চিম মেদিনীপুরের কেশপুরের মহিষদা এলাকায় বিজেপি কর্মীদের বিরুদ্ধে ফতোয়া জারির অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। তাতে ১৮ জন বিজেপি কর্মীর নাম উল্লেখ করে তাদের কোনও কিছু বিক্রি করতে নিষেধ করা হয় দোকানিদের। এমনকী তাঁদের চাও বিক্রি করা যাবে না বলে জানানো হয়। যদিও তৃণমূলের তরফে জানানো হয় লিফলেটটি ভুয়ো। এর পর ওই ঘটনায় গুজব ছড়ানোর অভিযোগে মামলা রুজু করে পুলিশ। এরই মধ্যে খড়গপুর থেকে প্রকাশ্যে এল রীতিমতো ধর্ষণ করে খুন করার হুমকিসহ লিফলেট।

 

বন্ধ করুন