বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোচবিহারে বিজেপি নেতার স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা, অভিযুক্ত তৃণমূল
হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি নেতার স্ত্রী
হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি নেতার স্ত্রী

কোচবিহারে বিজেপি নেতার স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা, অভিযুক্ত তৃণমূল

  • গুরুতর আহত স্ত্রীকে তুফানগঞ্জ হাসপাতালে ভর্তি করেন বিজেপি নেতা। এর পর তুফানগঞ্জ থানায় জানান তিনি। তিনি জানিয়েছেন, এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন।

ভোট পরবর্তী সন্ত্রাস খতিয়ে দেখতে যখন গোটা রাজ্য চষে ফেলছেন জাতীয় মানবাধিকার কমিশনের প্রতিনিধিরা তখনই কোচবিহারে বিজেপি কর্মীর স্ত্রীর শ্লীলতাহানি ও খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। কোচবিহারের তুফানগঞ্জ থানা এলাকার চিলাখানার এক বিজেপি কর্মীর স্ত্রী তুফানগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশে লিখিত অভিযোগ করা হবে বলে জানিয়েছেন আক্রান্ত মহিলার স্বামী।

আক্রান্ত মহিলা জানিয়েছেন, শুক্রবার রাতে তাঁদের বাড়িতে হামলা চালায় জনাকয়েক তৃণমূলি দুষ্কৃতী। তাঁর শরীর থেকে সোনাদানা লুঠের চেষ্টা করে। বাধা দিলে শ্লীলতাহানি করা হয় তাঁর। এমনকী শ্বাসরোধ করে খুনের চেষ্টাও করে তারা। দুষ্কৃতীদের মারে গুরুতর আঘাত পান তিনি। বাধা পেয়ে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

গুরুতর আহত স্ত্রীকে তুফানগঞ্জ হাসপাতালে ভর্তি করেন বিজেপি নেতা। এর পর তুফানগঞ্জ থানায় জানান তিনি। তিনি জানিয়েছেন, এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন।

ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব হয়েছে বিজেপি। তাদের অভিযোগ, রাজ্যে নারীরা যে মোটেই সুরক্ষিত নন তা ফের প্রমাণ করল এই ঘটনা। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার না করলে ফের প্রমাণিত হবে এতে প্রচ্ছন্ন মদত রয়েছে প্রশাসনের। পালটা তৃণমূলের তরফে জানানো হয়েছে, এতে দলের কোনও যোগ নেই। স্থানীয় বিবাদের জেরে ঘটনা ঘটে থাকতে পারে।

 

বন্ধ করুন