বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিনহাটায় বিজেপি নেতার উপর 'তৃণমূলের হামলা',রেহাই পেল না দুধের শিশু, বৃদ্ধ বাবাও
দিনহাটায় বিজেপি নেতার উপর তৃণমূলের হামলার অভিযোগ। প্রতীকী ছবি

দিনহাটায় বিজেপি নেতার উপর 'তৃণমূলের হামলা',রেহাই পেল না দুধের শিশু, বৃদ্ধ বাবাও

  • বিজেপির অভিযোগ, সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মুন্নার বৃদ্ধ বাবাকেও রেয়াত করেননি। তাকেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

ফের তৃণমূল আশ্রিত দুষ্কৃতীবাহিনীর হামলার মুখে বিজেপি নেতা। কোচবিহারের দিনহাটার ঘটনাকে ঘিরে ব্যপক শোরগোল পড়েছে এলাকায়। এদিকে গত কয়েকবছর ধরে রাজনৈতিক সংঘর্ষে বার বার তপ্ত হয়েছে দিনহাটার মাটি। রক্তও ঝড়েছে বার বার। ফের ফিরল সেই একই সন্ত্রাসের ছবি । বিজেপি নেতৃত্বের দাবি, কোচবিহারের দিনহাটায় বিজেপির যুব মোর্চার জেলা সদস্য মুন্না শাহর বাড়ি। রবিবার রাতে তিনি বাড়ি ফিরছিলেন। অভিযোগ সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে ঘিরে ধরে। এরপরই মুন্নাকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হয়ে বলে অভিযোগ।

এদিকে ঘটনার কথা জানতে পেরে মুন্না শাহর বাড়ির লোকজন ঘটনাস্থলের দিকে আসার চেষ্টা করেন। বিজেপির অভিযোগ, সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মুন্নার বৃদ্ধ বাবাকেও রেয়াত করেননি। তাকেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এদিকে বিজেপির অভিযোগ, মুন্নার ২ মাসের শিশু সন্তানকে মাটিতে ছুঁড়ে ফেলা হয়। এই অভিযোগকে ঘিরে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়। তবে তৃণমূল এই ধরনের অভিযোগ মানতে চায়নি। এদিকে ঘটনার পর থেকেই এলাকা কার্যত থমথমে। গোটা পরিস্থিতির উপর নজর রাখছে পুলিশ।

তবে এবারই প্রথম নয়, সীমান্ত ঘেঁষা দিনহাটা বার বারই বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়েছে। বিভিন্ন সভাতে একে অপরকে নিশানা করে নানা উসকানিমূলক বক্তব্যও উঠে এসেছে বার বার। তবে রাজনৈতিক রেষারেষি ঘটনাকে ঘিরে শিশুকে ছুঁড়ে ফেলার অভিযোগকে ঘিরে অস্বস্তি শাসক শিবিরে। 

 

বন্ধ করুন