বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অর্জুনের MP তহবিলের টাকায় জগদ্দলে কোনও কাজ হবে না, পঞ্চায়েত প্রধানকে হুমকি MLA-র
সোমনাথ শ্যাম। ফাইল ছবি।

অর্জুনের MP তহবিলের টাকায় জগদ্দলে কোনও কাজ হবে না, পঞ্চায়েত প্রধানকে হুমকি MLA-র

  • ভাইরাল অডিয়োয় সোমনাথ শ্যামকে বলতে শোনা যাচ্ছে, আপনি অর্জুন সিংয়ের কাছে সাংসদ কোটায় কাজের জন্য আবেদন করেছেন কেন? জগদ্দল বিধানসভায় কেউ অর্জুন সিংয়ের টাকায় কাজ করাচ্ছে না।

মাস কয়েক আগে বিজেপি ছেড়ে তৃণমূলের হাত ধরেছেন তিনি। এহেন অর্জুন সিংয়ের সাংসদ তহবিলের টাকায় জগদ্দল বিধানসভা এলাকায় মানুষকে পরিষেবা দেওয়া যাবে না। ভাইরাল হওয়া এক অডিয়ো ক্লিপে এমনই বলতে শোনা যাচ্ছে জগদ্দলের তৃণমূলি বিধায়ক সোমনাথ শ্যামকে। জগদ্দল বিধানসভার অন্তর্গত কাউগাছি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান অমল মণ্ডলকে একথা বলতে শোনা যাচ্ছে সোমনাথ শ্যামকে। এই নিয়ে মুখে কুলুপ এঁটেছে দুুপক্ষই।

ভাইরাল অডিয়োয় সোমনাথ শ্যামকে বলতে শোনা যাচ্ছে, আপনি অর্জুন সিংয়ের কাছে সাংসদ কোটায় কাজের জন্য আবেদন করেছেন কেন? জগদ্দল বিধানসভায় কেউ অর্জুন সিংয়ের টাকায় কাজ করাচ্ছে না। তখন অমলবাবু বলেন করেন, এরকম কিছু তো জানতাম না। সোমনাথ শ্যাম বলেন, জানা উচিত ছিল। অমলবাবু বলেন, তাহলে উন্নয়নের কাজ গুলো কী ভাবে হবে? এই টাকা তো অর্জুন সিংয়ের ব্যক্তিগত টাকা নয়। আমার এখানে রাস্তার অবস্থা খুব খারাপ। আপনি তাহলে দেখে দিন। সোমনাথ শ্যাম বলেন, আমি এখন টাকা দিতে পারব না। আপনি আমাকে ব্ল্যাকমেল করছেন না কি? অর্জুন সিং বিজেপিতে থাকাকালীন আমাদের ছেলেদের মারধর করেছিল। আমরা ওর টাকায় কাজ করব না। একমাত্র জগদ্দল বিধানভাই ওর টাকা নিচ্ছে না।

সব অভিযোগ মিথ্যা, নিয়ম মেনে চাকরি পেয়েছি, দাবি পাপিয়া মুখোপাধ্যায়ের

এই ঘটনায় একদিকে যেমন তৃণমূলের ঘরোয়া কোন্দল প্রকাশ্যে চলে এসেছে, তেমনই প্রশ্ন উঠছে, তৃণমূলের আকচাআকচির জন্য কেন সাংসদ তহবিলের টাকায় পরিষেবা পাওয়া থেকে বঞ্চিত থাকবে সাধারণ মানুষ। এব্যাপারে অমলবাবু বলেন, আমি কিছু বলব না। আমি কাউকে ফোন করিনি। অডিয়ো কে ভাইরাল করেছে জানি না। সোমনাথ শ্যামও কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। অর্জুন সিং বলেছেন, ‘আমি দিল্লিতে আছি। ফিরে সোমনাথ শ্যামের সঙ্গে কথা বলব।’

 

বন্ধ করুন