বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দুর মিছিলে তৃণমূলের হামলা, ধুন্ধুমার ভূপতিনগরে
শনিবার ভূপতিনগরে বিজেপির কর্মসূচিতে শুভেন্দু অধিকারী। 

শুভেন্দুর মিছিলে তৃণমূলের হামলা, ধুন্ধুমার ভূপতিনগরে

  • তৃণমূল কংগ্রেসের লাগামহীন সন্ত্রাস, ভোট পরবর্তী হিংসা, খুন, ধর্ষণ, লুটপাট, ও পুলিশের বিরুদ্ধে মিথ্যা কেসে ফাঁসানোর অভিযোগ তুলে শনিবার ভূপতিনগর থানা অভিযান করে বিজেপি। কর্মসূচির নেতৃত্বে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে শুভেন্দু অধিকারীর মিছিলে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এর জেরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। দুপক্ষকে সামাল দিতে নাজেহাল হন পুলিশকর্মীরা। আগামী মাসে ১০ হাজার কর্মী সমর্থক নিয়ে থানা অভিযানের কথা ঘোষণা করেছেন শুভেন্দু অধিকারী।

তৃণমূল কংগ্রেসের লাগামহীন সন্ত্রাস, ভোট পরবর্তী হিংসা, খুন, ধর্ষণ, লুটপাট, ও পুলিশের বিরুদ্ধে মিথ্যা কেসে ফাঁসানোর অভিযোগ তুলে শনিবার ভূপতিনগর থানা অভিযান করে বিজেপি। কর্মসূচির নেতৃত্বে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ভূপতিনগর সুশীলা মোড় থেকে মিছিল হয় ভূপতিনগর থানা পর্যন্ত। মিছিল মাধাখালিতে পৌঁছলে তৃণমূলকর্মীরা মিছিলের ওপর হামলা চালায় বলে অভিযোগ। পালটা প্রতিরোধ গড়ে তোলেন বিজেপি কর্মীরা। মুহূর্তে উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। পরিস্থিতি সামাল দিতে নাজেহাল হন পুলিশকর্মীরা।

তৃণমূলের বাধা অতিক্রম করে মিছিল থানার কাছে পৌঁছলে বিজেপি কর্মী সমর্থকরা পুলিশের ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন। বিশৃঙ্খলা এড়াতে তখন বারবার দলীয় কর্মীদের সতর্ক করতে থাকেন শুভেন্দুবাবু। এর পর বক্তব্য রাখতে উঠে তিনি বলেন, আগামী মাসে ১০ হাজার কর্মী সমর্থক নিয়ে ভূপতিনগরে মিছিল করবে বিজেপি।

 

বন্ধ করুন