বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গণনায় করোনাবিধি বলবৎ নিয়ে বৈঠকে BJP - TMC লাঠালাঠি, শিকেয় উঠল করোনাবিধি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গণনায় করোনাবিধি বলবৎ নিয়ে বৈঠকে BJP - TMC লাঠালাঠি, শিকেয় উঠল করোনাবিধি

  • অভিযোগ মঙ্গলকোটের বিজেপি প্রার্থী মথুরা ঘোষের অনুগামীদের সঙ্গে সংঘর্ষ হয় কাটোয়া পুরসভার প্রাক্তন কাউন্সিলর সুদীপ্তময় ঘোষের অনুগামীদের।

ভোটগণনার আগে মহকুমাশাসকের ডাকা সর্বদল বৈঠকের মধ্যেই তৃণমূল – বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব বর্ধমানের কাটোয়া। পরিস্থিতি সামাল দিতে হিমসিম খায় পুলিশ। সংঘর্ষের জন্য পরস্পরকে দোষারোপ করেছে বিজেপি ও তৃণমূল। 

ভোটগণনায় করোনাবিধি মেনে চলা নিয়ে আলোচনার জন্য শনিবার সর্বদল বৈঠক ডেকেছিলেন কাটোয়ার মহকুমাশাসক। কাটোয়ার সংহতি মঞ্চে সেই বৈঠক শুরু হয়। বৈঠক কিছুক্ষণ চলার পর বিজেপি ও তৃণমূল দুপক্ষ পরস্পরের ওপর লাঠি সোটা নিয়ে হামলে পড়ে। ধুন্ধুমার বেঁধে যায় গোটা এলাকায়। ঘটনাস্থলে উপস্থিত পুলিশের সামনেই চলে লাঠালাঠি। বেশ কিছুক্ষণ সংঘর্ষ চলার পর রণেভঙ্গ দেয় ২ পক্ষ। 

অভিযোগ মঙ্গলকোটের বিজেপি প্রার্থী মথুরা ঘোষের অনুগামীদের সঙ্গে সংঘর্ষ হয় কাটোয়া পুরসভার প্রাক্তন কাউন্সিলর সুদীপ্তময় ঘোষের অনুগামীদের। কিন্তু অভিযোগ মানতে নারাজ মথুরাবাবু। তিনি বলেন, আমরা বৈঠকে নিজেদের বক্তব্য জানাচ্ছিলাম। কিন্তু প্রশাসনের আধিকারিকরা তৃণমূলের কথাতেই গুরুত্ব দিচ্ছিলেন তাই আমরা প্রতিবাদ করি। এতেই সংঘর্ষ বাঁধে। পালটা তৃণমূলের দাবি, প্রথমে হামলা চালিয়েছে বিজেপি। 

করোনাবিধি মেনে ভোটগণনা পরিচালনা নিয়ে ডাকা সর্বদল বৈঠকে এই লাঠালাঠিতে করোনাবিধি শিকেয় ওঠে। সঙ্গে স্পষ্ট হয়ে গিয়েছে, রাজনৈতিক দলগুলির কাছে জনস্বাস্থ্যের থেকে বেশি গুরুত্বপূর্ণ ক্ষমতা ও এলাকা দখল।

 

বন্ধ করুন