বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সবুজ সাথীর সাইকেল খোলা বাজারে বিক্রি নিয়ে তৃণমূল বিজেপি সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫
হাসপাতালে নিয়ে আসা হচ্ছে গুলিবিদ্ধ এক মহিলাকে। 
হাসপাতালে নিয়ে আসা হচ্ছে গুলিবিদ্ধ এক মহিলাকে। 

সবুজ সাথীর সাইকেল খোলা বাজারে বিক্রি নিয়ে তৃণমূল বিজেপি সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

  • ঘটনার পর দুই পক্ষের কর্মীরাই হাসপাতালে এসে উপস্থিত হন। ঘটনাস্থলে উপস্থিত হন তৃণমূলের প্রাক্তন সভাপতি সমীর পোদ্দার। জানা গিয়েছে, হাসপাতালে মধ্যেই এক তৃণমূল কর্মীর পকেট থেকে একটি রিভলভার হঠাৎ মাটিতে পড়ে যায়।

সবুজ সাথী প্রকল্পের সাইকেল চুরি করে বেআইনিভাবে বিক্রি করার অভিযোগে বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলি লেগে আহত দুই পক্ষের পাঁচ জন। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার কৈখালি এলাকায়। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশবাহিনী।

তৃণমূলের অভিযোগ, ওই এলাকার বিজেপি কর্মীরা সবুজ সাথী প্রকল্পের সাইকেল চুরি করে বিক্রি করেছিল। সেই ঘটনা হাতেনাতে ধরে ফেলে তৃণমূল কর্মীরা। এরপরই তীব্র উত্তেজনার সৃষ্টি হয় ওই এলাকায়। খবর পেয়ে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে উত্তেজনা আরো বেড়ে যায়। প্রথমে হাতাহাতি পরে হঠাৎ বন্দুক বের করে প্রকাশ্যে গুলি চালাতে থাকে একদল দুষ্কৃতী। গুলি লেগে দুই পক্ষের পাঁচ জন আহত হন। তড়িঘড়ি তাদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার নীলরতন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

ঘটনার পর দুই পক্ষের কর্মীরাই হাসপাতালে এসে উপস্থিত হন। ঘটনাস্থলে উপস্থিত হন তৃণমূলের প্রাক্তন সভাপতি সমীর পোদ্দার। জানা গিয়েছে, হাসপাতালে মধ্যেই এক তৃণমূল কর্মীর পকেট থেকে একটি রিভলভার হঠাৎ মাটিতে পড়ে যায়। যদিও সমীর পোদ্দারের দাবি রিভলভারটি তাঁর দেহরক্ষীর।

বিজেপির দাবি, তৃণমূলের অভিযোগ ভিত্তিহীন। তৃণমূলই সরকারি সাইকেল বেআইনিভাবে বিক্রি করেছিল। তার প্রতিবাদ করাতেই এই হামলা। ঘটনার জেরে এখনো পর্যন্ত এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে। টহল দিচ্ছে পুলিশ।

 

বন্ধ করুন