বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অস্থায়ী কর্মী নিয়োগ নিয়ে NJP স্টেশনে তৃণমূল - বিজেপি সংঘর্ষ
শুক্রবার সকালে NJPতে বিজেপি - তৃণমূল সংঘর্ষ
শুক্রবার সকালে NJPতে বিজেপি - তৃণমূল সংঘর্ষ

অস্থায়ী কর্মী নিয়োগ নিয়ে NJP স্টেশনে তৃণমূল - বিজেপি সংঘর্ষ

  • বিজেপির অভিয়োগ, নতুন কর্মীদের কাজে যোগ দিতে বাধা দেয় তৃণমূলের শ্রমিক সংগঠনের সদস্যরা। তাদের দাবি, INTTUC-র সঙ্গে কথা না বলে কোনও কর্মী নিয়োগ করা যাবে না।

অস্থায়ী কর্মী নিয়োগকে কেন্দ্র করে তৃণমূল – বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার নিউ জলপাইগুড়ি স্টেশনে। ভাঙচুর হয় তৃণমূলের শ্রমিক সংগঠনের কার্যালয়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চালাতে হয় RPF-কে। ঘটনায় একে অপরকে দুষেছে তৃণমূল ও বিজেপি। 

NJP স্টেশনে সম্প্রতি অস্থায়ী কর্মী নিয়োগের ঠিকা পেয়েছেন ধর্মরাজ রাই নামে এক বিজেপি নেতা।  এর পর ৪০ জন কর্মীকে নিয়োগ করেন তিনি। তাঁরাই শুক্রবার কাজে যোগ দিতে গেলে ধুন্ধুমার বাঁধে। 

বিজেপির অভিয়োগ, নতুন কর্মীদের কাজে যোগ দিতে বাধা দেয় তৃণমূলের শ্রমিক সংগঠনের সদস্যরা। তাদের দাবি, INTTUC-র সঙ্গে কথা না বলে কোনও কর্মী নিয়োগ করা যাবে না। এই নিয়ে দুপক্ষের বচসা থেকে সংঘর্ষ শুরু হয়। একে অপরের ওপর লাঠিসোটা নিয়ে ঝাঁপিয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামে RPF, তারা লাঠি চালিয়ে স্টেশন থেকে দুপক্ষকে হঠিয়ে দেন। ঘটনায় ২ পক্ষের ৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

বিজেপির দাবি, পুরনো কর্মীরা সময়মতো নথি জমা না দেওয়ায় নতুন কর্মী নিয়োগ করেছেন ঠিকাদার। কিন্তু কাটমানি না পাওয়ায় বাধা দিচ্ছে তৃণমূল। পালটা তৃণমূলের দাবি, পুরনো কর্মীদের না নিয়ে নতুন কর্মীদের নিয়োগ করেছে বিজেপি। নিজেদের কর্মীদের পাইয়ে দিতে এমনটা করেছে তারা। 

 

বন্ধ করুন