বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমফানের ত্রাণ নিয়ে বিজেপির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, সংঘর্ষে উত্তপ্ত পান্ডুয়া
বেলুন গ্রামে সংঘর্ষের পর জমায়েত হয়েছে জনতা
বেলুন গ্রামে সংঘর্ষের পর জমায়েত হয়েছে জনতা

আমফানের ত্রাণ নিয়ে বিজেপির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, সংঘর্ষে উত্তপ্ত পান্ডুয়া

  • ধামাসিন গ্রাম পঞ্চায়েতের বেলুন গ্রামের বিজেপির দখলে থাকা ২টি বুথে আমফানের ত্রাণ বিনিময়ে দুর্নীতি হয়েছে বলে দাবি স্থানীয়দের।

আমফানের ত্রাণ নিয়ে স্বজনপোষণের অভিযোগ এবার বিজেপির বিরুদ্ধে। এই নিয়ে বিবাদের জেরে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল হুগলির পান্ডুয়ার ধামাসিন গ্রাম পঞ্চায়েত এলাকা। সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। দুর্নীতির অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।  

ধামাসিন গ্রাম পঞ্চায়েতের বেলুন গ্রামের বিজেপির দখলে থাকা ২টি বুথে আমফানের ত্রাণ বিনিময়ে দুর্নীতি হয়েছে বলে দাবি স্থানীয়দের। অভিযোগ, বাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার জন্য ক্ষতিপূরণের ২০,০০০ টাকা ক্ষতিপূরণ পেয়েছেন পঞ্চায়েত সদস্যের ঘনিষ্ঠরা। বেছে বেছে বিজেপি কর্মীদের টাকা দেওয়া হচ্ছে বলে অভিযোগ গ্রামবাসীদের। 

এই নিয়ে গত কয়েকদিন ধরে বিক্ষোভ দেখাচ্ছিল তৃণমূল। গ্রামে পোস্টার সাঁটে শাসকদল। তৃণমূলের অভিযোগ, ‘মঙ্গলবার রাতে বিজেপি কর্মীরা তৃণমূল কর্মীদের বাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে।’ বৃহস্পতিবার তার প্রতিবাদে গ্রামে মিছিল বার করে তৃণমূল। অভিযোগ, সেই মিছিলে হামলা চালায় বিজেপি।

অভিযোগ অস্বীকার করে বিজেপির তরফে জানানো হয়েছে, বিভিন্ন জায়গায় ত্রাণে দুর্নীতিতে অভিযুক্ত হয়ে বিজেপির বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে তৃণমূল। 

 

বন্ধ করুন