বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুকুল রায়ের সঙ্গে বৈঠক করায় ব্লক তৃণমূল সভাপতিকে তলব অনুব্রতর
রবিবার নলহাটির অনুকূল ঠাকুরের আশ্রমে মুকুল রায়। 
রবিবার নলহাটির অনুকূল ঠাকুরের আশ্রমে মুকুল রায়। 

মুকুল রায়ের সঙ্গে বৈঠক করায় ব্লক তৃণমূল সভাপতিকে তলব অনুব্রতর

  • বিভাসবাবুর দাবি, বৈঠক নিতান্তই সৈজন্যমূলক। কিছুদিন আগে তার মোটরবাইক অ্যাক্সিডেন্ট হয়েছিল। খবর পেয়ে মুকুলদা দেখতে এসেছিলেন।

বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে বৈঠক করায় ব্লক তৃণমূল সভাপতিকে তলব করলেন অনুব্রত মণ্ডল। বীরভূমের নলহাটি ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি বিভাস অধিকারীকে মঙ্গলবার ডেকে পাঠিয়েছেন জেলা তৃণমূল সভাপতি। দলীয় সূত্রের খবর, মুকুল রায়ের সঙ্গে তাঁর কী কথা হয়েছে তা জানতে চাইবে দল। 

রবিবার হঠাৎ নলহাটিতে বিভাসবাবুর আশ্রমে পৌঁছন মুকুলবাবু। নলহাটিতে অনুকূল ঠাকুরের একটি আশ্রম পরিচালনা করেন বিভাস অধিকারী। সেখানেই বন্ধ ঘরে দুজনের দীর্ঘ বৈঠক হয়। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। 

বিভাসবাবুর দাবি, বৈঠক নিতান্তই সৈজন্যমূলক। কিছুদিন আগে তার মোটরবাইক অ্যাক্সিডেন্ট হয়েছিল। খবর পেয়ে মুকুলদা দেখতে এসেছিলেন। এর মধ্যে রাজনীতির কিছু নেই। 

মুকুল রায় যখন আশ্রমে তখন সেখানে ছিলেন পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ করম খান। তিনি বলেন, মুকুল রায়ের সঙ্গে আমার কোনও কথা হয়নি। উনি যখন এসেছিলেন তখন আমি আশ্রমে ছিলাম এই মাত্র। 

তবে এসব সাফাই মানতে নারাজ অনুব্রত মণ্ডল। কেন মুকুল রায়ের সঙ্গে তিনি বৈঠক করেছেন তা জানাতে মঙ্গলবার বিভাস অধিকারীকে তলব করেছেন তিনি। জবাবে সন্তুষ্ট না হলে বিভাসবাবুকে বহিষ্কারের পথেও হাঁটতে পারে তৃণমূল। 

গত কয়েকদিন ধরেই বীরভূমে গতিবিধি বেড়েছে মুকুল রায়ের। বিধানসভা নির্বাচনের আগে অনুব্রতর গড়ে সিঁধ কাটতে তিনি ঘুরে বেড়াচ্ছেন বলে দাবি তৃণমূলের।

 

বন্ধ করুন