বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসানসোল হাতছাড়া বিজেপির, রেকর্ড ভোটে জয়ী 'বিহারীবাবু' শত্রুঘ্ন সিনহা

আসানসোল হাতছাড়া বিজেপির, রেকর্ড ভোটে জয়ী 'বিহারীবাবু' শত্রুঘ্ন সিনহা

শত্রুঘ্ন সিনহা। (ফাইল ছবি) (PTI)

পরপর দুবার এই কেন্দ্রে জয়ী হয়েছিল বিজেপি। এবার সবুজ হল আসানসোল

মাথার উপর গনগনে সূর্য। প্রখর তাপে বাইরে বের হওয়া যাচ্ছে না। তবুও সবুজ আবিরে মাখামাখি হয়ে আসানসোলের রাজপথে তৃণমূল। এবারই প্রথম আসানসোল আসনে জয় হাসিল করল তৃণমূল। আর সেটাও বিহারীবাবু শত্রুঘ্ন সিনহার হাত ধরে। একেবারে রেকর্ড ভোটে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। বার বার যাঁর বিরুদ্ধে উঠেছিল বহিরাগত তত্ত্ব সেসব যে আদপে ধোপে টেকেনি তা এদিনের ফলাফলেই অনেকটা পরিষ্কার। কার্যত বৈশাখী ঝড়ে খড়কুটোর মতো উড়ে গিয়েছে গেরুয়া শিবির।

পরাজিত হয়েছেন বিজেপির অগ্নিমিত্রা পাল। সূত্রের খবর, ২ লক্ষ ৯৭ হাজার ভোটে জয়ী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। কার্যত বিজেপির হাত থেকে আসানসোল আসনও ছিনিয়ে নিল তৃণমূল। আর উপনির্বাচনে তৃণমূলের এই জয়ের জেরে খুশির হাওয়া তৃণমূল শিবিরে।

আসানসোল লোকসভা কেন্দ্রে বিগতদিনে জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। পরপর এই কেন্দ্রে জয় পেয়েছিল বিজেপি। এদিকে বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। সাংসদ পদও ছেড়ে দেন তিনি। এরপরই এই কেন্দ্রে উপনির্বাচন। সেই কেন্দ্রে তৃণমূলের তরফে প্রার্থী করা হয় শত্রুঘ্ন সিনহা। এদিকে তিনিও বিগতদিনে বিজেপি মন্ত্রিসভায় কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন। সেই চিত্রতারকাকেই প্রার্থী করে তৃণমূল।

সেই বিহারীবাবুই বাজিমাত করলেন আসানসোল আসনে। জেতার পরে তিনি জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ। আসানসোলের মানুষের এই জয়। এই কেন্দ্র নিয়ে গোটা দেশে চর্চা হয়। এখানকার উন্নয়নে সবরকম উদ্যোগ নেব। আর এই কেন্দ্রে জয় নিয়ে বাবুল সুপ্রিয় বলেন, আসানসোলের মানুষের ভালোবাসা কোনওদিন ভুলব না। শত্রুঘ্ন সিনহাকে সঙ্গে নিয়ে কাজ করব।

 

 

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে? কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর? ৮৭ শতাংশ বড়লোকই আয়কর দেন না! জানানো হল রিপোর্টে, বীতশ্রদ্ধ বিশেষজ্ঞরা সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.