বাংলা নিউজ > বাংলার মুখ > > টিকিট না পেয়ে নির্দলপ্রার্থী স্ত্রী, ডিভোর্সের নোটিশ দিলেন তৃণমূলপ্রার্থী স্বামী

টিকিট না পেয়ে নির্দলপ্রার্থী স্ত্রী, ডিভোর্সের নোটিশ দিলেন তৃণমূলপ্রার্থী স্বামী

প্রতীকি ছবি

তৃণমূলের প্রথম প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় দক্ষিণ দমদম পুরসভায় ৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন রীতা রায়চৌধুরী। ১০ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন তাঁরই স্বামী সুরজিৎ রায়চৌধুরী। কিন্তু পরের প্রার্থীতালিকায় রীতাদেবীর নাম কাটা যায়।

পুরভোটের টিকিট না পাওয়ায় স্বামী - স্ত্রীর বিবাদের জেরে বিবাহবিচ্ছেদের উপক্রম হয়েছে উত্তর ২৪ পরগনার দমদমে। দক্ষিণ দমদম পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুরজিৎ রায়চৌধুরী বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন ৯ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তথা স্ত্রী রীতা রায়চৌধুরীকে। টিকিট নিয়ে পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা বলে মেনে নিয়েছেন ২ জনেই।

রাজনৈতিক কোন্দলে বিবাহবিচ্ছেদের ঘটনা এই রাজ্যে নতুন হলেও অচেনা নয়। বিধানসভা নির্বাচনের আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা খাঁ। তার পরই তাঁকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠান সৌমিত্র। সেই নিয়ে দিন কয়েক তুমুল নাটক চলে প্রকাশ্যেই। সেই ঘটনার পুনরাবৃত্তি এবার দমদমে।

তৃণমূলের প্রথম প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় দক্ষিণ দমদম পুরসভায় ৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন রীতা রায়চৌধুরী। ১০ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন তাঁরই স্বামী সুরজিৎ রায়চৌধুরী। কিন্তু পরের প্রার্থীতালিকায় রীতাদেবীর নাম কাটা যায়। এখান থেকেই শুরু হয় দাম্পত্যকলহ। দলের টিকিট না পেয়ে ৯ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থী হিসাবে ভোটে লড়ার সিদ্ধান্ত নেন রীতাদেবী। তার পরই তাঁকে বিবাহবিচ্ছেদ দেওয়ার সিদ্ধান্ত নেন সুরজিৎবাবু।

কলহের জেরে বেশ কয়েকদিন আগে শ্বশুরবাড়ি ছেড়েছেন রীতাদেবী। ৯ নম্বর ওয়ার্ডে জোড়া পাতা প্রতীকে জোর কদমে প্রচারও শুরু করে দিয়েছেন তিনি। যাতে ক্ষুব্ধ সুরজিৎবাবু। তিনি বলেন, ‘দল টিকিট দেবে বলে ঘোষণা করেছিল। কিন্তু পরে বাতিল করেছে। ও দলের বিরুদ্ধে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে। যা আমি মেনে নিতে পারিনি। দল আর পরিবারের মধ্যে আমি দলকে বেছে নিয়েছি। তাই স্ত্রীকে বিবাববিচ্ছেদের নোটিশ পাঠিয়েছি।’ এব্যাপারে মুখ খোলেননি রীতা রায়চৌধুরী। তিনি বলেন, ‘পারিবারিক ব্যাপার নিয়ে প্রকাশ্যে মন্তব্য করব না।’

 

 

বাংলার মুখ খবর

Latest News

শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড ‘কিছু সম্পর্ক থাকে…’, সত্যি কি কোনোদিন প্রেম ছিল তাদের? জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.