বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলও কলকাতায় ভোট দিতে পারেনি, দাবি দিলীপের,জেলার পুরভোটে চান কেন্দ্রীয় বাহিনী
 দিলীপ ঘোষ, বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি 
 দিলীপ ঘোষ, বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি 

তৃণমূলও কলকাতায় ভোট দিতে পারেনি, দাবি দিলীপের,জেলার পুরভোটে চান কেন্দ্রীয় বাহিনী

  • দিলীপ ঘোষের কটাক্ষ পুলিশের কাজ সান্তাক্লজ সাজা নয়!

এবার কলকাতা কর্পোরশনের ভোটে কেন্দ্রীয় বাহিনীর জন্য বার বার আবেদন করেছিলেন বিজেপি নেতৃত্ব। সেই জল আদালত পর্যন্ত গড়িয়েছিল। তবে শেষ পর্যন্ত রাজ্য পুলিশ দিয়েই ভোট হয়েছে কলকাতায়। তবে ভোটে ব্যাপক সন্ত্রাসের অভিযোগ তুলে সরব হয়েছেন বিজেপি নেতৃত্ব। এদিক এখনও রাজ্যের অন্যত্র পুরসভা নির্বাচন বাকি রয়েছে। সেই নির্বাচনে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি তুলেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার সকালে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে চায়ে পে চর্চায় অংশ নেন তিনি। সেখানেই পুরভোটে কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সরব হন তিনি।

দিলীপ ঘোষ বলেন, কেন্দ্রীয় বাহিনী হবে কি না সেটা আদালত ঠিক করছে। কেন্দ্রীয় বাহিনী না থাকলে ভোট কী হয় তা সবাই কলকাতায় দেখেছেন। আসল ভোটাররা ভোটই দিতে পারলেন না। ভোটার কার্ড নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। বাইরে থেকে লোক এসে ভোট দিয়ে চলে গেল। টিএমসির লোকেরাও ভোট দিতে পারেননি। যে প্রার্থী ভোটে দাঁড়িয়েছেন তিনিও ভোট দিতে পারেননি। এই ধরণের যদি ভোট হয় তবে মানুষের মতামত প্রতিফলিত হয় না। নির্বাচনই যদি না হয় তবে উন্নয়ন কী হবে! গণতন্ত্র বলে কিছু নেই এখানে। পাশাপাশি তিনি জানিয়েছেন, খড়্গপুর যেভাবে মাফিয়ার শহর হিসাবে বদনাম হয়ে গিয়েছে এটা থেকে বেরিয়ে আসা উচিৎ। এটা শহরের পক্ষে সম্মানের নয়। পুলিশ প্রশাসন যদি মাফিয়াদের সহায়তা করে তবে সাধারণ মানুষ কী করবে। এর সঙ্গেই দিলীপ ঘোষের কটাক্ষ পুলিশের কাজ সান্তাক্লজ সাজা নয়! 

 

বন্ধ করুন