বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'মা, আর রাজনীতি করব না!' ভোটে জিতেও পদত্যাগপত্র লিখলেন কালনার TMC কাউন্সিলর
নিউটন মজুমদার ইস্তফাপত্র পাঠিয়েছেন মহকুমা শাসকের কাছে।

'মা, আর রাজনীতি করব না!' ভোটে জিতেও পদত্যাগপত্র লিখলেন কালনার TMC কাউন্সিলর

  • তবে কি পানিহাটি ও ঝালদায় দুই কাউন্সিলরের খুন হওয়ার জেরে ভয় পেয়ে গিয়েছেন তিনি?

কাউন্সিলরের পদ পাওয়ার জন্য একেবারে রক্তারক্তি কাণ্ড ঘটে এই বাংলাতেই। আবার তার ব্যতিক্রমও রয়েছে। জেতার পরেও শাসকদলের কাউন্সিলর পদ ছাড়তে চেয়ে মহকুমা শাসকের কাছে চিঠি পাঠালেন কালনার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের নবনিযুক্ত কাউন্সিলর নিউটন মজুমদার। ইস্তফাপত্রে তিনি লিখেছেন ব্যক্তিগত কারণেই তিনি কাউন্সিলর পদ ছাড়তে চাইছেন। আর এখানেই মূল প্রশ্ন কী এমন হল যে জেতার পরেও কাউন্সিলরের মতো অতি লোভনীয় পদ ছাড়়তে চাইছেন নিউটন মজুমদার?

তাঁর এই ইস্তফাপত্রকে ঘিরে জল্পনা একেবারে তুঙ্গে। সোশ্য়াল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন সেই ইস্তফাপত্র। সেখানে কয়েকজন প্রশ্ন করেছেন এটা কি আদৌ সত্যি? নিউটন নিজেই জানিয়েছেন ১০০ শতাংশ সত্যি। কিন্তু এরপরেও প্রশ্ন ঠিক কোন কারণে পদ ছাড়তে চাইছেন তিনি? তবে কি পানিহাটি ও ঝালদায় দুই কাউন্সিলরের খুন হওয়ার জেরে ভয় পেয়ে গিয়েছেন তিনি? নাকি দলীয় দ্বন্দ্বের মাঝে থাকতে চান না সেকারণেই এবার কাউন্সিলরের পদে থাকতে চাইছেন না তিনি? এদিকে শুক্রবার দিনভর তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। বাড়িতেও নেই তিনি।

তাঁর মা বলেন, কী কারণে ছেলে এই চিঠি দিয়েছে জানি না। তবে আমাকে বলেছে, মা আমি আর রাজনীতি করব না। আসলে টিভিতে যা গন্ডগোলের কথা বলছে। কিন্তু ঠিক কী কারণ বলতে পারব না। ছেলের সঙ্গে কাল থেকে দেখা নেই।

 

 

বন্ধ করুন