বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC-র ২ কাউন্সিলরের লড়াইয়ে সরগরম দক্ষিণ দমদম পুরসভা, কাজে বাধা দেওয়ার অভিযোগ

TMC-র ২ কাউন্সিলরের লড়াইয়ে সরগরম দক্ষিণ দমদম পুরসভা, কাজে বাধা দেওয়ার অভিযোগ

কাউন্সিলর জয়ন্তী সাহা। ফাইল ছবি।

দুই কাউন্সিলরের মধ্যে ঝামেলার সূত্রপাত মূলত দমদমের এমসি গার্ডেন রোডে অবস্থিত ভারতী বিদ্যামন্দির স্কুল নিয়ে। জয়ন্তীর অভিযোগ, স্কুলের সমস্যা সমাধানের জন্য আজ তিনি এলাকায় গেলে তাঁকে হুমকি দেওয়া হয় এবং তার অনুগামীদের ধাক্কা দেওয়া হয়।

ফের প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। দুই কাউন্সিলরের লড়াইয়ে সরগরম হয়ে উঠেছে দক্ষিণ দমদম পুরসভা। এক তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে কাজ করতে না দেওয়ার অভিযোগ তুললেন দলেরই অপর এক কাউন্সিলর। দক্ষিণ দমদম পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজু সেনশর্মার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন করেছেন ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়ন্তী সাহা। কাজে বাধা দেওয়ার পাশাপাশি ওই কাউন্সিলরের বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ তুলেছেন তৃণমূল কাউন্সিলর জয়ন্তী। যদিও এই অভিযোগের কথা অস্বীকার করেছেন রাজু সেনশর্মা।

দুই কাউন্সিলরের মধ্যে ঝামেলার সূত্রপাত মূলত দমদমের এমসি গার্ডেন রোডে অবস্থিত ভারতী বিদ্যামন্দির স্কুল নিয়ে। জয়ন্তীর অভিযোগ, স্কুলের সমস্যা সমাধানের জন্য আজ তিনি এলাকায় গেলে তাঁকে হুমকি দেওয়া হয় এবং তার অনুগামীদের ধাক্কা দেওয়া হয়। তাদের কাজে বাধা দেওয়ার পাশাপশি তাদের ভয় দেখানো হয়। কাউন্সিলরের এই বিস্ফোরক অভিযোগের পরেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। ইতিমধ্যেই জয়ন্তীর অনুগামীরা নাগেরবাজার থানায় রাজু সেন শর্মার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ স্কুল কর্তৃপক্ষের বয়ান নথিভুক্ত করেছেন। তবে এই সমস্ত অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত কাউন্সিলর জানিয়েছেন, তিনি জয়ন্তীকে ছোট বোনের মতো মনে করেন। ফলে তাকে কাজ করতে বাধা দেওয়ার কোন প্রশ্ন ওঠেনা।

এ বিষয়ে দক্ষিন দমদম পুরসভার চেয়ারম্যান কস্তুরী চৌধুরী অবশ্য কিছু বলতে চাননি। তিনি জানান, শুক্রবার পুরসভার একটি মিটিং হয়েছে। সেখানে কাউন্সিলররা ছিলেন। সেই মিটিংয়ে অবশ্য কেউ একে অপরের বিরুদ্ধে অভিযোগ জানায়নি। বিষয়টি প্রকাশ্যে না আসায় এখন তিনি কিছু জানেন না। তবে এ বিষয়ে তিনি খোঁজখবর নেবেন। যদি আদৌও সেরকম কিছু হয়ে থাকে তবে সে ক্ষেত্রে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

রাহুল-প্রীতিকে সাধে খাওয়ালেন বনি-কৌশানি, দেখা গেল নাকি টলি অভিনেত্রীর বেবিবাম্প? সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.