বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের কারসাজিতেই ধর্ষণের অভিযোগের বয়ান বদল দাবি লকেটের
লকেট চট্টোপাধ্যায় (PTI)
লকেট চট্টোপাধ্যায় (PTI)

তৃণমূলের কারসাজিতেই ধর্ষণের অভিযোগের বয়ান বদল দাবি লকেটের

  • ধর্ষণের অভিযোগ প্রত্যাহারের ঘটনার পেছনে তৃণমূলের চাপ রয়েছে বলে অভিযোগ করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

ধর্ষণের অভিযোগ প্রত্যাহারের ঘটনার পেছনে তৃণমূলের চাপ রয়েছে বলে অভিযোগ করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, ধর্ষণের অভিযোগ দায়ের করার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অভিযোগ প্রত্যাহারের আবেদন করেন নির্যাতিতা ও তাঁর মায়ের। বিজেপি সাংসদের অভিযোগ, ‘‌তৃণমূল নির্যাতিতার পরিবারের উপর চাপ সৃষ্টি করেই অভিযোগ প্রত্যাহার করে নিতে বাধ্য হয়েছে।’‌ ইতিমধ্যেই নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রিজু হেলাকে গ্রেফতার করছে চুঁচুড়া থানার পুলিশ।

জানা গিয়েছে, নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠার পর ওই নির্যাতিতার পরিবার চুঁচুড়া মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। নির্যাতিতার পরিবারের অভিযোগ, তাঁদের বলা হয়েছিল যেহেতু অভিযুক্তের বিরুদ্ধে থানায় দু’‌দিন আগেই অন্য এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ দায়ের হয়েছে তাই দ্বিতীয়বার কোনও অভিযোগ দায়ের করা যাবে না। এরপরই বিকেলের দিকে ওই নাবালিকার পরিবার স্থানীয় বিজেপি নেতা কর্মীদের সহযোগিতায় থানায় অভিযোগ দায়ের করেন।

তবে ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই সম্পূর্ণ ১৮০ ডিগ্রি ঘুরে বুধবার সকালে নির্যাতিতা ও তাঁর মা চুঁচুড়া থানায় লিখিত বয়ান দিয়ে জানান, তাঁরা চাপে পড়ে অভিযোগ দায়ের করেছিলেন। এখন অভিযোগ প্রত্যাহার করতে চান। ইতিমধ্যে আরও এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে পুলিশ ওই অভিযুক্তকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে।

এই ঘটনায় অভিযুক্তর কঠোর শাস্তির দাবিতে বিজেপি কর্মীরা চুঁচুড়া থানার সামনে বুধবার সকালে বিক্ষোভ দেখায়। ততক্ষণে নির্যাতিতার মা ও নির্যাতিতা থানায় গিয়ে তাঁদের অভিযোগ প্রত্যাহার করেছেন শুনে বিক্ষোভে হাজির হন লকেট। তিনি জানান, অভিযোগ হোক আর অভিযোগ নাই হোক, দোষীদের শাস্তির দাবিতে বিজেপি রাস্তায় থাকবে। তৃণমূলের চাপেই নির্যাতিতা ধর্ষণের অভিযোগ প্রত্যাহার করতে বাধ্য হয়েছে। কোনও মা তাঁর মেয়ের উপর অত্যাচার নিয়ে কখনও মিথ্যে বলতে পারেন না।

বন্ধ করুন