HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বধূর সঙ্গে পরকীয়ায় মত্ত অবস্থায় ধরা পড়লেন তৃণমূল নেতা, রাতভর বেঁধে পেটাল জনতা

বধূর সঙ্গে পরকীয়ায় মত্ত অবস্থায় ধরা পড়লেন তৃণমূল নেতা, রাতভর বেঁধে পেটাল জনতা

ছাব্বিশ বছরের এক বধূর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ায় যুক্ত তৃণমূল নেতা। স্থানীয়দের দাবি, এর জেরে বধূর সংসার ভাঙতে বসেছে। কিন্তু নিজের ক্ষমতার জোরে সবাইকে চুপ করিয়ে রেখেছিলেন তিনি। শনিবার রাতে হাতে নাতে ধরা পড়তেই…

প্রতীকী ছবি

পরকীয়ায় মত্ত অবস্থায় হাতে নাতে ধরা পড়ে গ্রামবাসীদের কাছে বেদম প্রহার খেলেন এক তৃণমূল নেতা। এর পর তাঁর মাথায় ঘোল ঢেলে দেন স্থানীয়রা। ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাসপুরের নিজনাড়াজোল গ্রাম পঞ্চায়েতের চণ্ডীপুর এলাকার। অভিযুক্ত তৃণমূল নেতার নাম অনন্ত দোলুই। গভীর রাতে দাসপুর থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে।

স্থানীয়রা জানিয়েছেন, ওই তৃণমূল নেতার সঙ্গে স্থানীয় এক বধূর দীর্ঘদিন ধরে সম্পর্ক রয়েছে বলে জানতেন তাঁরা। এই নিয়ে বধূর বাড়িতে নিয়মিত অশান্তি হত। শনিবার রাতে সবার অলক্ষ্যে বধূর বাড়িতে ঢোকেন ওই তৃণমূল নেতা। কিন্তু আগে থেকেই তক্কে তক্কে ছিলেন স্থানীয়রা। তাঁরা বিষয়টি টের পেয়ে যান। এর পর যুগলকে হাতে নাতে ঘনিষ্ঠ অবস্থায় ধরে ফেলেন তাঁরা।

অভিযোগ, এর পর তৃণমূল নেতা ও বধূকে ল্যাম্প পোস্টে বেঁধে ব্যাপক মারধর করেন স্থানীয়রা। গভীর রাত পর্যন্ত চলে গণধোলাই। অর পর তাঁর মাথায় ঘোল ঢেলে দেন কয়েকজন যুবক। গোটা ঘটনার ভিডিয়োগ্রাফি করেন কয়েকজন। খবর পেয়ে পুলিশ পৌঁছে আক্রান্ত তৃণমূল নেতা ও বধূকে উদ্ধার করে।

গ্রামবাসীদের অভিযোগ, বধূর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ায় জড়িত ছিলেন তৃণমূল নেতা। কিন্তু প্রমাণ না থাকায় কেউ কিছু বলতে পারছিলাম না। এর জেরে বধূর সংসার ভাঙতে বসেছে।

 

বাংলার মুখ খবর