বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nisith Pramanik: চুরির মামলা নিয়ে নিশীথের বিরুদ্ধে ‘চোর ধরো জেল ভরো’ পোস্টার, মিছিল তৃণমূলের

Nisith Pramanik: চুরির মামলা নিয়ে নিশীথের বিরুদ্ধে ‘চোর ধরো জেল ভরো’ পোস্টার, মিছিল তৃণমূলের

নিশীথের বিরুদ্ধে পোস্টার তৃণমূলের। নিজস্ব ছবি।

মঙ্গলবার সকাল থেকেই কোচবিহার শহরের বিভিন্ন জায়গায় এই পোস্টার চোখে পড়ে। পোস্টারে লেখা রয়েছে, ‘চোর ধরো জেল ভরো, সোনার দোকানে চুরির সঙ্গে যুক্ত স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কোচবিহারের লজ্জা।’ এর পাশাপাশি তুফানগঞ্জে ‘চোর ধরো জেল ভরো’ স্লোগান তুলে মিছিল করে তৃণমূল।

সম্প্রতি বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে একটি চুরির মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। তাকে হাতিয়ার করে লাগাতার প্রচার চালাচ্ছে তৃণমূল। কোচবিহার জেলায় মিছিল থেকে শুরু করে বিভিন্ন জায়গায় নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে ‘চোর ধরো জেল ভরো’ পোস্টার লাগিয়েছে তৃণমূল। শাসক দলের এই মিছিল, পোস্টার ঘিরে কোচবিহারের রাজনৈতিক তরজা তুঙ্গে।

মঙ্গলবার সকাল থেকেই কোচবিহার শহরের বিভিন্ন জায়গায় এই পোস্টার চোখে পড়ে। পোস্টারে লেখা রয়েছে, ‘চোর ধরো জেল ভরো, সোনার দোকানে চুরির সঙ্গে যুক্ত স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কোচবিহারের লজ্জা।’ এর পাশাপাশি তুফানগঞ্জে ‘চোর ধরো জেল ভরো’ স্লোগান তুলে মিছিল করে তৃণমূল। মিছিলে নিশীথকে গ্রেফতার এবং তাঁর পদত্যাগের দাবি তোলেন তৃণমূল নেতারা।

এ বিষয়ে তৃণমূলের কোচবিহার জেলার সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেন, ‘সাংসদ নিশীথ প্রামাণিক আমাদের লজ্জা। চুরির মামলায় আদালতে হাজির না হয়ে উনি বিভিন্ন জায়গায় বেড়াচ্ছেন। উনি সাংসদের ভূমিকাই পালন করেন না।’ যদিও তৃণমূলের এই কর্মসূচিকে গুরুত্ব দিয়ে নারাজ নিশীথ। তিনি বলেন, ‘রাজনীতি করতে গেলে অনেকের নামে মিথ্যে মামলা করা হয়ে থাকে। এটা খুব খারাপ। তবে আইন যা বলবে তা মেনে চলতেই হবে। আমি নিজেও আইন মেনে চলি এবং সম্মান করি।

প্রসঙ্গত, বছর খানেক আগে আলিপুরদুয়ারে একটি সোনার দোকানে চুরির ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী প্রামাণিকের নাম জড়িয়ে পড়ে। এই ঘটনায় আলিপুরদুয়ার জেলা আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.