বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চরমে পৌঁছল গোষ্ঠীকোন্দল, উপ পুরপ্রধানকে বহিষ্কার করল তৃণমূল
ফাইল ছবি
ফাইল ছবি

চরমে পৌঁছল গোষ্ঠীকোন্দল, উপ পুরপ্রধানকে বহিষ্কার করল তৃণমূল

  • অভিযোগ, রমেনবাবুর বিরুদ্ধে মাইক বেঁধে গোটা শহরে ঘুরে ঘুরে প্রচার করেন উষাদেবী। এমনকী তাঁকে দুষ্কৃতী বলতেও ছাড়েননি তিনি।

জেলায় জেলায় থামছে না শাসকদল তৃণমূলের ঘরোয়া আশান্তি। এবার পুরপ্রশাসকের বিরুদ্ধে চোঙা বেঁধে প্রচার করে বহিষ্কৃত হলেন গারুলিয়া পুরসভার উপ পুরপ্রধান। উষা চৌধুরীকে তাঁকে সর্বসম্মতিক্রমে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন বারাকপুর জেলা তৃণমূল সভাপতি পার্থ ভৌমিক। গোটা ঘটনাতে চরম অস্বস্তিতে দল।

সম্প্রতি গারুলিয়া পুরসভার প্রশাসক বদল করে তৃণমূল। সঞ্জয় সিংকে সরিয়ে বসানো হয় রমেন দাসকে। উপ প্রশাসনের দায়িত্ব পান উষা চৌধুরী ও অশোক সিং। এর পরই কোন্দল চরমে ওঠে।

অভিযোগ, রমেনবাবুর বিরুদ্ধে মাইক বেঁধে গোটা শহরে ঘুরে ঘুরে প্রচার করেন উষাদেবী। এমনকী তাঁকে দুষ্কৃতী বলতেও ছাড়েননি তিনি। এর পরই তাঁর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ ওঠে।

বুধবার উষা চৌধুরীকে বহিষ্কারের সিদ্ধান্ত জানিয়ে পার্থবাবু বলেন, জেলা কমিটির সর্বসম্মত সিদ্ধান্তে তাঁকে বহিষ্কার করা হয়েছে। দলে থেকে এই ধরণের কাজ বরদাস্ত করা হবে না। দলের থেকে ওপরে কেউ নয়।

ওদিকে বহিষ্কারের সিদ্ধান্ত মানতে নারাজ উষা চৌধুরী। তিনি বলেন, আমাকে নিয়োগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পার্থ ভৌমিকদের আমাকে বহিষ্কার করার এক্তিয়ার নেই।

 

বন্ধ করুন