বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্নীতির বিরোধিতা করায় তৃণমূলেরই একাংশের মদতে খুন, দাবি অসীম দাসের পরিবারের

দুর্নীতির বিরোধিতা করায় তৃণমূলেরই একাংশের মদতে খুন, দাবি অসীম দাসের পরিবারের

নিহত তৃণমূল নেতা অসীম দাস। 

পরিবারের দাবি, কয়েক বছর আগেও অসীমবাবুকে খুনের চেষ্টা হয়েছিল। খেতিয়ার কাছে একা পেয়ে অসীমবাবুকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। মারের চোটে সংজ্ঞা হারান অসীম। এর পর তাঁকে মৃত ভেবে ফেলে রেখে পালায় দুষ্কৃতীরা।

মঙ্গলকোটে তৃণমূলের অঞ্চল সভাপতি অসীম দাস খুনে দলের গোষ্ঠীকোন্দলকেই দায়ী করল পরিবার। সোমবার সন্ধ্যায় ওই খুনের পর বিজেপিকে কাঠগড়ায় তুলে সরব হয়েছিল তৃণমূল। পরিবারের বক্তব্যে চরম অস্বস্তিতে শাসকশিবির।

তৃণমূল নেতার পরিবারের তরফে দাবি করা হয়েছে, দলের দুর্নীতির বিরোধিতা করতেন অসীমবাবু। তাই কিছু লোক চাইতেন না তিনি দলে থাকুন। যার জেরে এর আগে অন্তত ২ বার হামলা হয়েছে তাঁর ওপরে। বেশ কয়েকবার তাঁর বাড়ি ঘেরাও করে তৃণমূলের অপরগোষ্ঠী।

পরিবারের দাবি, কয়েক বছর আগেও অসীমবাবুকে খুনের চেষ্টা হয়েছিল। খেতিয়ার কাছে একা পেয়ে অসীমবাবুকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। মারের চোটে সংজ্ঞা হারান অসীম। এর পর তাঁকে মৃত ভেবে ফেলে রেখে পালায় দুষ্কৃতীরা। পরে স্থানীয়রা তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তখনও পরিবারের তরফে দাবি করা হয়েছিল, হামলার নেপথ্যে রয়েছে তৃণমূলেরই অপর গোষ্ঠী।

অসীমবাবুর পরিবারের তরফে দাবি করা হয়েছে, বিধানসভা নির্বাচনের পর থেকে এলাকায় বিজেপি বলে আর কিছু অবশিষ্ট নেই। আর এখানে তৃণমূলের যা দাপট তাতে অন্য এলাকা থেকে এসে খুন করা সম্ভব নয়। তাঁদের দাবি, খুনি রয়েছে দলেই। সেজন্য ৪ তৃণমূলকর্মীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন তাঁরা।

যদিও স্থানীয় তৃণমূল বিধায়ক অপূর্ব চৌধুরীর দাবি, খুনের পিছনে জড়িত বিজেপি। এলাকায় সন্ত্রাস ছড়াতে তাঁরাই অসীমবাবুকে খুন করেছে। একই কথা বলেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলও। তবে সেই যুক্তি মানতে নারাজ মৃতের পরিবার।

 

বাংলার মুখ খবর

Latest News

বিরাটের আউট নাকি রাসেলের তিন উইকেট, দেখে নিন কোন কোন কারণের জন্য জিতল কলকাতা শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার? তুমুল লাঠি, চেয়ার ছোড়াছুড়ি! রাঁচিতে ইন্ডি জোটের সভায় দর্শকাসনে ধুন্ধুমার স্ত্রীকে দেখলেই মেজাজ গরম! যৌন সম্পর্কও করতে পারেন না, ১৭দিনের বিয়ে ভাঙল আদালতে কেমন কাটবে আগামিকাল? সোমবার ভাগ্য প্রসন্ন থাকবে কাদের? জানুন ২২ এপ্রিলের রাশিফল KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র ভোটই দিতে পারলেন না জলপাইগুড়ির বিজেপি প্রার্থী জয়ন্ত রায়, ডাক্তারবাবুর হল কী!

Latest IPL News

শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.