বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সমবায় ব্যাঙ্কের দখল নিয়ে তৃণমূলের ২ গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত পাণ্ডুয়া

সমবায় ব্যাঙ্কের দখল নিয়ে তৃণমূলের ২ গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত পাণ্ডুয়া

সমবায়ের সামনে তৃণমূলকর্মীদের ভিড়।

আবদুল মান্নান গোষ্ঠীর অভিযোগ, ওরা হেরে গিয়েও বোর্ড গঠন করতে চাইছে। তাই আমাদের সদস্যদের তুলে নিয়ে গিয়ে মারধর করেছে।

সমবায় ব্যাঙ্কের বোর্ড গঠনের তৃণমূল সদস্যদের অপহরণের অভিযোগ উঠল তৃণমূলেরই বিরুদ্ধে। সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব বর্ধমানের পান্ডুয়া। অভিযোগ, পান্ডুয়ার বেড়েলা সমবায়ের তৃণমূলের ৫ জন নবনির্বাচিত সদস্যকে অপহরণ করেছেন তৃণমূলই। ঘটনাস্থলে পৌঁছয় পান্ডুয়া থানার পুলিশ। ফিরে আসেন অপহৃতরাও।

স্থানীয়রা জানিয়েছেন, বেড়েলা সমবায় সমিতির বোর্ড গঠনকে কেন্দ্র করে তৃণমূল নেতা আবদুল মান্নান ও অমর ঘোষের বিবাদেই এই ঘটনা। গত ১৬ মে ভোট হয় এই সমবায়ে। সেখানে ১১ আসনে জেতেন আবদুল মান্নানের অনুগামীরা। ৫ আসনে জেতেন অমর ঘোষের অনুগামীরা। সোমবার সেখানে বোর্ড গঠনের কথা ছিল। তার আগে অমর ঘোষের অনুগামীরা আবদুল মান্নানের ৫ জন অনুগামীকে অপহরণ করে বলে অভিযোগ।

আবদুল মান্নান গোষ্ঠীর অভিযোগ, ওরা হেরে গিয়েও বোর্ড গঠন করতে চাইছে। তাই আমাদের সদস্যদের তুলে নিয়ে গিয়ে মারধর করেছে।

অভিযোগ অস্বীকার করে অমর ঘোষ বলেন, ‘বাজে কথা। আজ আমি খেলা হবে দিবস পালন নিয়ে পার্টি অফিসে বৈঠক করছিলাম। তখন ওরা হামলা চালায় পার্টি অফিসেও ভাঙচুর চালিয়েছে।’

স্থানীয় বিজেপির নেতার কটাক্ষ, খেলা হবে দিবসে আমরা তৃণমূলের খেলা দেখতে পেলাম। সমবায় ব্যাঙ্কে কাটমানির কালো টাকা সাদা করে তৃণমূল। তাই তা দখলে রাখতে এত উচাটন।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.