বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bhangar TMC: নজরে পঞ্চায়েত, ভাঙড়ে গোষ্ঠীদ্বন্দ্ব মেটাতে শওকত মোল্লাকে দায়িত্ব তৃণমূলের

Bhangar TMC: নজরে পঞ্চায়েত, ভাঙড়ে গোষ্ঠীদ্বন্দ্ব মেটাতে শওকত মোল্লাকে দায়িত্ব তৃণমূলের

ভাঙড়ে সমন্বয়ের দায়িত্বে বিধায়ক শওকত মোল্লা (নিজস্ব চিত্র)

ভাঙড়ে বিভিন্ন সময় গোষ্ঠীদ্বন্দ্বের কারণে দলকে অস্বস্তিতে পড়তে হয়। সামনে পঞ্চায়েত নির্বাচন, তার আগে গোষ্ঠীদ্বন্দ্ব অব্যাহত থাকলে ভোটের ফলে তার প্রভাব পড়বে।

ভাঙড়ে গোষ্ঠীদ্বন্দ্ব সামাল দিতে আরাবুল-কাইজারদের নিয়ে ভবানীপুরে বৈঠক করলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি। এই বৈঠকে হাজির ছিলেন ক্যানি পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। তাঁকেই দলের তরফে সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়। বিধায়ক সঙ্গে যোগাযোগ রেখে এলাকায় দলের কাজকর্ম চালাবেন আরাবুল ইসলাম ও কাইজার আহমেদরা।

ভাঙড়ে বিভিন্ন সময় গোষ্ঠীদ্বন্দ্বের কারণে দলকে অস্বস্তিতে পড়তে হয়। সামনে পঞ্চায়েত নির্বাচন, তার আগে গোষ্ঠীদ্বন্দ্ব অব্যাহত থাকলে ভোটের ফলে তার প্রভাব পড়বে। সেই আশঙ্কায় দ্বন্দ্ব মেটাতে তৎপর দল। এদিন প্রায় দু'ঘণ্টা ধরে সকলের সঙ্গে বৈঠক করেন সুব্রত বক্সি। প্রত্যেকের অভাব অভিযোগ শোনেন। কোনও গোষ্ঠীদ্বন্দ্ব আগামী দিনে বরদাস্ত করা হবে না বলে তিনি জানিয়ে দেন।রাজ্য সভাপতি নির্দেশ দেন শওকত মোল্লার সঙ্গে সমন্বর রেখে এলাকায় কাজ করতে বলেন।

পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী বাছাই নিয়েও কড়া বার্তা দেন তিনি। তাদের বলেন, দলই পঞ্চায়েতে প্রার্থী ছিক করে দেবে। স্থানীয় নেতাদের পরামর্শ শোনা যেতে পারে। তবে সেটাই শেষ কথা নয়। দল চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

তবে রাজনৈতিক মহলের ব্যাখ্যা, সাগরদিঘির হারের পর নড়েচড়ে বসেছে তৃণমূল। বিশেষত, সংখ্যালঘু অধ্যুষিত এলাকাগুলিতে যথেষ্ট চিন্তায় দল। তা ছাড়া ভাঙড়ে আইএসএফ-কে কেন্দ্র করে সাম্প্রতিক ঘটনাবলীর প্রভাব যাতে পঞ্চায়েত নির্বাচনে না পড়ে তা নিয়েও তৎপর দল। এই অবস্থায় ভাঙড়ে সব গোষ্ঠীকে সঙ্গে নিয়ে বৈঠক করলেন সুব্রত বক্সি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.