বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের মঞ্চ ভেঙে মমতা ব্যানার্জি জিন্দাবাদ স্লোগান উঠল শিলিগুড়িতে
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

তৃণমূলের মঞ্চ ভেঙে মমতা ব্যানার্জি জিন্দাবাদ স্লোগান উঠল শিলিগুড়িতে

  • দলের অন্তর্দ্বন্দের এহেন নগ্ন ছবিতে নির্বাক তৃণমূলের জেলা নেতৃত্ব। জানা গিয়েছে জমি দুর্নীতিতে গ্রেফতার হয়েছিলেন এই শ্যাম যাদব।

শিলিগুড়িতে ফের প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল। দলীয় সভায় অনুগামীদের নিয়ে তাণ্ডব চালালেন দলেরই নেতা। পরিস্থিতি বেগতিক দেখে মঞ্চ ছেড়ে পালাল তৃণমূল নেতৃত্ব। বুধবার এই ঘটনা শিলিগুড়ি রেগুলেটেড মার্কেট কমপ্লেক্সে।

গোটা রাজ্যের মতো শিলিগুড়িতেও তৃণমূলের সংগঠনে একাধিক রদবদল হয়েছে। শ্রমিক সংগঠনের জেলা সভাপতি নির্জল দের পৌরহিত্যে এদিন একটি সভা ছিল শিলিগুড়ি রেগুলেটেড মার্কেট কমপ্লেক্সে। সেই সভায় তাণ্ডব চালান দলের নেতা শ্যাম যাদব। চেয়ার – টেবিল – মাইক – মঞ্চ, বাদ যায়নি কিছুই। পরিস্থিতি বেগতিক বুঝে প্রাণ বাঁচাতে মঞ্চ ছেড়ে যে যার মতো পালান তৃণমূল নেতারা। পুলিশের সমনেই বেশ কিছুক্ষণ ধরে চলে তাণ্ডব। তার পর মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ স্লোগান দিতে দিতে এলাকা ছাড়েন তাণ্ডবকারীরা।

দলের অন্তর্দ্বন্দের এহেন নগ্ন ছবিতে নির্বাক তৃণমূলের জেলা নেতৃত্ব। জানা গিয়েছে জমি দুর্নীতিতে গ্রেফতার হয়েছিলেন এই শ্যাম যাদব। মুখ বাঁচাতে তাঁকে বহিষ্কার করে তৃণমূল। জামিনে মুক্ত হওয়ার পর ফের তৃণমূলে যোগদান তিনি। বুধবারের ভাঙচুর তারই নেতৃত্বে।

গত ১০ বছরে রাজ্যে স্কুল কমিটি থেকে চিকিৎসক সংগঠন সমস্ত কিছু তৃণমূলের দখলে এলেও শিলিগুড়িতে দাঁত ফোটাতে পারেনি দল। সেজন্য তাদের গঞ্জনাও কম শুনতে হয় না। স্থানীয় নেতৃত্বের একাংশ বলছেন, এই যদি সংগঠনের অবস্থা হয়, কী করে হবে?

 

বন্ধ করুন