বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত ইসলামপুর, মাথা লক্ষ্য করে চলল ছররা গুলি, জখম ১০
ছোররা গুলিতে জখম হয়েছেন বেশ কয়েকজন।
ছোররা গুলিতে জখম হয়েছেন বেশ কয়েকজন।

গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত ইসলামপুর, মাথা লক্ষ্য করে চলল ছররা গুলি, জখম ১০

  • এলাকা দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে গুলি–বোমা পড়তে থাকে। উত্তর দিনাজপুরের ইসলামপুরে রাতে আতঙ্কের পরিবেশ তৈরি হয়। এই গুলি–বোমার জেরে ১০ জন জখম হয়েছেন। তার মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য। রাজনৈতিক গোষ্ঠীদ্বন্দ্বেই এই ঘটনা ঘটেছে। বসানো হয়েছে পুলিশ পিকেট।

দুই গোষ্ঠীর সংঘর্ষে আবার উত্তপ্ত হয়ে উঠল ইসলামপুর থানার ভদ্রকালী এলাকা। সোমবার রাতের ইসলামপুরে শোনা গেল গুলি–বোমার শব্দ। এমনকী সংঘর্ষে গুলি–বোমা মারার অভিযোগ পর্যন্ত উঠেছে। ছোররা গুলিতে জখম হয়েছেন বেশ কয়েকজন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

ঠিক কী ঘটেছে ইসলামপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, এলাকা দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে গুলি–বোমা পড়তে থাকে। উত্তর দিনাজপুরের ইসলামপুরে রাতে আতঙ্কের পরিবেশ তৈরি হয়। এই গুলি–বোমার জেরে ১০ জন জখম হয়েছেন। তার মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য। রাজনৈতিক গোষ্ঠীদ্বন্দ্বেই এই ঘটনা ঘটেছে। বসানো হয়েছে পুলিশ পিকেট।

কাদের বিরুদ্ধে এই গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ? জানা গিয়েছে, দায়মূল হক এবং খোলাই প্রধান এখানের দুই নেতা। তাঁদের অনুগামীদের মধ্যে‌ দীর্ঘদিন ধরেই এলাকা দখল নিয়ে বিবাদ চলছিল। সোমবার রাতে ফের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ শুরু হয়ে যায়। তার জেরেই চলে গুলি। ছররা গুলিতে জখম হয়েছেন অনেকে। আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

উল্লেখ্য, এই দায়মূল হক গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের উপপ্রধান। আর খোলাই প্রধান আগে সিপিআইএম করলেও এখন তিনি তৃণমূল কংগ্রেস করেন বলেই খবর। আর তাঁদের অনুগামীদের এলাকা দখলের লড়াইয়ে তপ্ত হয়ে উঠল ইসলামপুর। এই ঘটনায় রাতে অনেকেই আতঙ্কে ঘুমাতে পারেননি। এখন সেখানে চাপা উত্তেজনা রয়েছে।

বন্ধ করুন