বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পঞ্চায়েতের ছাদ থেকে গুলি চালালেন তৃণমূল নেতা, পালটা হামলায় রণক্ষেত্র খয়রাশোল
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পঞ্চায়েতের ছাদ থেকে গুলি চালালেন তৃণমূল নেতা, পালটা হামলায় রণক্ষেত্র খয়রাশোল

  • পঞ্চায়েত অফিসের সামনে পৌঁছতেই ছাদ থেকে আবদুর রহমান গোষ্ঠীর এক নেতা গুলি চালান বলে অভিযোগ। এর জেরে ফিরে যান কেদার ঘোষ গোষ্ঠীর লোকেরা।

বিক্ষোভরত দলীয় কর্মীদের লক্ষ্য করে পঞ্চায়েত অফিসের ছাদ থেকে গুলি চালানোর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। পালটা হামলায় শুক্রবার দুপুরে রণক্ষেত্র হয়ে উঠল বীরভূমের খয়রাশোলের বাবুইজোড় পঞ্চায়েত অফিস। পঞ্চায়েত অফিস লক্ষ্য করে উড়ে এল ১০০-র বেশি বোমা। অবাধে চলল গুলি। প্রায় ১ ঘণ্টার তাণ্ডবের পর ঘটনাস্থলে পৌঁছয় লাভপুর থানার পুলিশ। ঘটনার জেরে আতঙ্কিত পঞ্চায়েতের কর্মীরা।

জানা গিয়েছে, খয়রাশোল ব্লকের বাবুইজোড় গ্রামপঞ্চায়েতটির দখল রয়েছে তৃণমূলের আবদুর রহমান গোষ্ঠীর হাতে। শুক্রবার বেলা ২.৩০ মিনিট নাগাদ সেখানে স্থানীয় হরিহাটতলা গ্রামের অনুন্নয়ন নিয়ে স্মারকলিপি দিতে যান কেদার ঘোষ গোষ্ঠীর লোকেরা। তাঁরা পঞ্চায়েত অফিসের সামনে পৌঁছতেই ছাদ থেকে আবদুর রহমান গোষ্ঠীর এক নেতা গুলি চালান বলে অভিযোগ। এর জেরে ফিরে যান কেদার ঘোষ গোষ্ঠীর লোকেরা। 

কিছুক্ষণের মধ্যে পঞ্চায়েত অফিসের সামনে জড়ো হয় প্রচুর মানুষ। তারা পঞ্চায়েত লক্ষ্য করে মুড়ি মুড়কির মতো বোমা ছুঁড়তে থাকেন। মাস্কেট থেকে চালানো হয় মুহুর্মুহু গুলি। প্রায় ১ ঘণ্টা ধরে অবাধে তাণ্ডব চলে পঞ্চায়েত অফিসের সামনে। বোমার আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে সেখানে থাকা একাধিক গাড়ি ও মোটরসাইকেল। কিছুক্ষণের জন্য চারিদিক ঢেকে যায় ধোঁয়ায়।

প্রায় ঘণ্টাখানেক পর ঘটনাস্থলে পৌঁছয় লাভপুর থানার পুলিশ। ততক্ষণে পঞ্চায়ের অফিসের দেওয়ালজুড়ে বোমার আঘাতে চিত্রবিচিত্র নকসা তৈরি হয়েছে। পুলিশ এসে ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি বোমা ও গুলির খোল উদ্ধার করেছে। 

 

বন্ধ করুন