বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডোমকলে TMC কর্মীর মাথা ফাটিয়ে দিল দলের অপর গোষ্ঠী, কেন্দ্রীয় টিমের সামনে নালিশ?

ডোমকলে TMC কর্মীর মাথা ফাটিয়ে দিল দলের অপর গোষ্ঠী, কেন্দ্রীয় টিমের সামনে নালিশ?

ডোমকলে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ।

সূত্রের খবর, শনিবার সকালে গ্রামে আসার কথা ছিল কেন্দ্রীয় টিমের। টিম আসার কথা শুনে সকাল থেকেই পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখানোর প্রস্তুতি নিচ্ছিলেন গ্রামের লোকজন। পঞ্চায়েত অফিসের সামনে তারা অপেক্ষা করছিলেন। পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে তাঁরা নালিশ জানাতে চেয়েছিলেন।

ডোমকলের জুড়ানপুর গ্রাম পঞ্চায়েত এলাকা। সেখানে কেন্দ্রীয় টিম আসতে পারে খবর চাউড় হয়ে গিয়েছিল। শনিবার সকাল থেকেই এনিয়ে এলাকায় নানা কথা রটতে শুরু করে। এদিকে এলাকায় পরিষেবাগত নানা সমস্য়ার কথা তুলে ধরা হবে বলে পরিকল্পনা নিয়েছিলেন গ্রামবাসীদের একাংশ। আর তা নিয়েই ঝামেলার সূত্রপাত। তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে একেবারে রক্তারক্তি কান্ড হয়ে গিয়েছে। এই ঘটনায় ওহাব আলি নামে এক তৃণমূল কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। কিন্তু কেন এই সংঘর্ষ?

সূত্রের খবর, গ্রামে কেন্দ্রীয় টিম আসতে পারে বলে শনিবার সকাল থেকেই এলাকায় রটে যায়। এদিকে পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে ভুরি ভুরি অভিযোগ। আর তৃণমূলের সেই প্রধানের বিরুদ্ধেই নালিশ জানানোর প্রস্তুতি নিচ্ছিলেন দলেরই অপর অংশ। তখনই প্রধানের স্বামী লোকজন জুটিয়ে নিয়ে এসে হামলা চালায় বলে অভিযোগ। এর জেরেই এক তৃণমূল কর্মীর মাথা ফেটে যায়। পঞ্চায়েত প্রধান মেনকা বিবির স্বামী সমীর শেখের বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছে।

সূত্রের খবর, শনিবার সকালে গ্রামে আসার কথা ছিল কেন্দ্রীয় টিমের। টিম আসার কথা শুনে সকাল থেকেই পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখানোর প্রস্তুতি নিচ্ছিলেন গ্রামের লোকজন। পঞ্চায়েত অফিসের সামনে তারা অপেক্ষা করছিলেন। পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে তাঁরা নালিশ জানাতে চেয়েছিলেন। এদিকে টিম আসতে রাত হয়ে যায়। এরপর কিছুক্ষণ থেকে তাঁরা চলে যান।

রবিবার সকালেও ফের আসার কথা ছিল কেন্দ্রীয় টিমের। তার আগেই সংঘর্ষ জড়িয়ে পড়ে শাসকদলের দুই গোষ্ঠী। দুর্নীতির বিরুদ্ধে সরব হওয়াতেই মারধর করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় পুলিশ ইতিমধ্যে শাসকদলের একাধিক নেতা কর্মীকে আটক করেছে।

জখম ওহাব আলি শেখ জানিয়েছেন, দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ জানাতে গিয়েছিলাম। আমরাও টিএমসি করি। ওরাও টিএমসি করে।ওরা আট দশজন আমায় মেরেছে। প্রধানের স্বামী, প্রধানের ভাইরা সহ অনেকে আমায় মেরেছে। ওদের হাতে বন্দুক ছিল। বাঁশ ছিল। আমাকে মেরেই ফেলত। দুর্নীতির বিরুদ্ধে মুখ খুলেছিলাম বলেই আমাকে ওরা মারল। তাঁর সঙ্গীদের দাবি, দুর্নীতির কথা যাতে প্রকাশ্যে না চলে আসে সেকারণেই মারধর করা হয়েছে।

এদিকে ঘটনার পর থেকেই এলাকায় পুলিশ টহল দিচ্ছে। কারা এই ঘটনায় জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে দলের অন্দরেও শোরগোল পড়ে গিয়েছে। 

 

বাংলার মুখ খবর

Latest News

রামকৃষ্ণ মিশনে হামলার ২ দিন পরেও কিছু জানেন না মমতা সল্টলেকে চালু হচ্ছে ইন্টারসিটি বাস! ফোকাসে দূষণ-রোধ, নামছে ব্যাটারি-চালিত বাস দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট ফের থ্রিলার নিয়ে আসছেন অনুরাগ, ঋদ্ধি সহ থাকছেন কারা? USA বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মিথ্যে কথা লিখে বিক্রি করা হচ্ছে প্যাক করা খাবার! গ্রাহকদের সতর্ক করছে ICMR Kolkata Knight Riders বনাম T.B.C. ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? KKR vs SRH Qualifier 1 Live: রিভিউ না নেওয়ায় আউট হয়েও বেঁচে গেলেন রাহুল ত্রিপাঠী 'নিষিদ্ধ' করে মানহানি করল কমিশন, ‘ফাইনাল চান্স’ দিয়ে আদালতে যাবেন, দাবি অভিজিতের 'আলাদা বলে কিছু মনে হচ্ছে না...' জন্মদিনে মন খারাপ কনীনিকার, কী হল অভিনেত্রীর?

Latest IPL News

দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.