বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমফানের ত্রাণ দুর্নীতি নিয়ে বসিরহাটে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, আহত ১০
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আমফানের ত্রাণ দুর্নীতি নিয়ে বসিরহাটে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, আহত ১০

  • স্থানীয়রা জানিয়েছেন, আমফানের ত্রাণের আবেদন করলেও ক্ষতিপূরণ মেলেনি, এই অভিযোগে শনিবার হাড়োয়া ব্রিজ সংলগ্ন এলাকায় অবরোধে বসে তৃণমূলের একটি গোষ্ঠী। তাদের ওপর রড-লাঠি নিয়ে হামলা চালায় তৃণমূলের অপর গোষ্ঠীর লোকেরা।

আমফানের ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগে তৃণমূলের ২ গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত গয়ে উঠল বসিরহাটের হাড়োয়া ব্রিজ সংলগ্ন এলাকা। রড লাঠি নিয়ে দুপক্ষ একে অপরের ওপর রড লাঠি নিয়ে চড়াও হয় বলে অভিযোগ। ভাঙচুর হয় বেশ কয়েকটি মোটরসাইকেল ও দোকান। পরিস্থিতি এতটাই জটিল হয়ে ওঠে যে এলাকা ছেড়ে পালান স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয়রা জানিয়েছেন, আমফানের ত্রাণের আবেদন করলেও ক্ষতিপূরণ মেলেনি, এই অভিযোগে শনিবার হাড়োয়া ব্রিজ সংলগ্ন এলাকায় অবরোধে বসে তৃণমূলের একটি গোষ্ঠী। তাদের ওপর রড-লাঠি নিয়ে হামলা চালায় তৃণমূলের অপর গোষ্ঠীর লোকেরা। মুহূর্তের মধ্যে ২ পক্ষের সংঘর্ষ বেঁধে যায়। রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। 

এরই মধ্যে সেখানে মোটরসাইকেল ভাঙচুর শুরু হয়। প্রায় ১ ডজন মোটরসাইকেল ভাঙচুর করা হয় সেখানে। ভাঙচুর হয়েছে ২টি দোকানেও। সংঘর্ষে আহত হন ২ পক্ষের প্রায় ১০ জন। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারাই আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে টহল দিচ্ছে RAF ও কমব্যাট ফোর্স।

 

বন্ধ করুন