বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রানিগঞ্জে তৃণমূলের সংখ্যালঘু নেতার বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ BJP-র বিরুদ্ধে

রানিগঞ্জে তৃণমূলের সংখ্যালঘু নেতার বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ BJP-র বিরুদ্ধে

শুক্রবার রাতে তৃণমূল নেতা সিরাজ মণ্ডলের বাড়িতে জ্বলছে গাড়ি। ছবি - ANI 

আগুন দেখে সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন সিরাজ মণ্ডল। দমকল কর্মীরা এসে আগুন নেভাতে নেভাতে ভস্মীভূত হয়ে যায় ২টি স্করপিও ও ১টি বলেরো গাড়ি।

তৃণমূলের সংখ্যালঘু নেতার বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে পশ্চিম বর্ধমানের রানিগঞ্জে। আগুনে পুড়ে গিয়েছে তৃণমূল নেতার ৩টি গাড়ি। সঙ্গে পুড়েছে একাধিক খড়ের গাদা। 

ঘটনা রানিগঞ্জের গির্জাপাড়ার। শুক্রবার রাত ১১টা নাগাদ তখন সবে শুতে গিয়েছেন বল্লভপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সিরাজ মণ্ডল। তখন তাঁর বাড়ির খড়ের গাদায় আগুন লাগে। শীতের রাতে বাইরে লোকজন না থাকায় সেই আগুন বেশ কিছুটা ছড়িয়ে পড়ার পর টের পান সবাই। ততক্ষণে জ্বলতে শুরু করেছে পাশে দাঁড় করানো ৩টি চার চাকা গাড়ি। 

আগুন দেখে সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন সিরাজ মণ্ডল। দমকল কর্মীরা এসে আগুন নেভাতে নেভাতে ভস্মীভূত হয়ে যায় ২টি স্করপিও ও ১টি বলেরো গাড়ি। সঙ্গে পুড়েছে একাধিক খড়ের গাদা। 

সিরাজ মণ্ডলের অভিযোগ, ১০ বছর ধরে তিনি বাড়ির উঠোনে গাড়ি রাখছেন। কখনো এমন দুর্ঘটনা ঘটেনি। বিজেপিই তাঁর খড়ের গাদায় আগুন দিয়েছে বলে অভিযোগ করেন তিনি। এই ঘটনায় বিজেপির বিবৃতি মেলেনি। 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.