বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলের একাংশই কাজ করতে দিচ্ছে না, বিস্ফোরক তৃণমূল নেতা
শুভেন্দু অধিকারীর সঙ্গে অমূল্য মাইতি। ফাইল ছবি
শুভেন্দু অধিকারীর সঙ্গে অমূল্য মাইতি। ফাইল ছবি

দলের একাংশই কাজ করতে দিচ্ছে না, বিস্ফোরক তৃণমূল নেতা

  • দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। হ্যাঁ, তিনি অমূল্য মাইতি। যিনি দাবি করেছেন দল মূল্য দেয়নি তাঁর।

শুভেন্দু অনুগামী হিসাবে কর্মাধ্যক্ষের পদ হারিয়েছেন। চলে গিয়েছে তাঁর নিরাপত্তারক্ষীও। তারপর দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। হ্যাঁ, তিনি অমূল্য মাইতি। যিনি দাবি করেছেন দল মূল্য দেয়নি তাঁর। ‌দল করতে চাইলেও করতে দিচ্ছে না দলেরই একাংশ। দলের ব্যানারে অনুষ্ঠান করতে গেলেও বাধা দেওয়া হচ্ছে বলে ক্ষোভ উগড়ে দিয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ তথা দাপুটে তৃণমূল নেতা অমূল্য মাইতি।

তাঁর অভিযোগ, করোনার সময়ে সবংয়ের বলপাইয়ে মাস্ক স্যানিটাইজার বিলির অনুষ্ঠান করতে গিয়েও পুলিশ বাধা দেয় তাঁকে। কেন বাধা তার উত্তর জেলা নেতারাই দিতে পারবেন বলেও দাবি করেন তিনি। শুভেন্দু অনুগামী অমূল্য মানস ভুঁইয়া বিরোধী বলেই পরিচিত।

টিভিতে দেখেছেন মুখ্যমন্ত্রীর বক্তব্য। কারণ ডাক পাননি। মুখ্যমন্ত্রীর সভায় ডাক না পেয়ে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন জেলা তৃণমূলের এই দাপুটে নেতা। তিনি বলেন, ‘‌৯৮ সাল থেকে দল করেও দিদির সভায় ডাক পেলাম না, মনের কষ্ট চেপে রেখে বাড়িতে বসেই টিভির পর্দায় দেখলাম দিদির বক্তৃতা। যে কর্মাধ্যক্ষ নয় সে বসে থাকবে মঞ্চের ওপর, আর আমি থাকব দর্শক আসনে।এটা আত্মসম্মানে লাগবে।’‌ তবে কি দলের পুরনো কর্মীরা সম্মান পাচ্ছে না? তাঁর জবাব, এই প্রশ্নের মূল্যায়ন করবে দল।

 

বন্ধ করুন