বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: আবার ১৪ দিনের জেল হেফাজত অনুব্রত মণ্ডলের, কেন জামিন পেলেন না কেষ্ট?

Anubrata Mondal: আবার ১৪ দিনের জেল হেফাজত অনুব্রত মণ্ডলের, কেন জামিন পেলেন না কেষ্ট?

অনুব্রত মণ্ডল। ফাইল ছবি (ANI Photo) (Utpal Sarkar)

সেদিন সিবিআই দাবি করেছিল, আরও বেনামি অ্যাকাউন্টের হদিশ মিলেছে। বীরভূমের কো–অপারেটিভ ব্যাঙ্কের ১৭৭টি বেনামি আকাউন্টের হদিশ মিলেছিল আগেই। তারপর আরও ৫৪টি বেনামি অ্যাকাউন্টের হদিশ মিলেছে। এই অ্যাকাউন্টগুলি থেকে ঘুরপথে কোটি টাকা লেনদেন হয়েছে। অনুব্রত মণ্ডলের রাইস মিলে গিয়েছে সেই টাকা।

গরুপাচার মামলায় আবার ১৪ দিনের জেল হেফাজত হল অনুব্রত মণ্ডলের। সুতরাং এখন তাঁকে এই ১৪ দিন জেলেই থাকতে হবে। সম্প্রতি বীরভূমে তৃণমূল কংগ্রেসের কোর কমিটি পরিবর্তন হওয়ায় অসন্তুষ্ট কেষ্ট। কারণ তিনি এখনও বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি। এই পরিস্থিতিতে আজ, শুক্রবার আসানসোল জেলা আদালতে তাঁকে পেশ করা হয়। কিন্তু এদিন অনুব্রত মণ্ডলের জামিনের আবেদনই করেননি তাঁর আইনজীবী। তাই আবার ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। সেদিনই পরবর্তী শুনানি।

এদিকে গত ১৯ জানুয়ারি অনুব্রত মণ্ডলকে পেশ করা হয়েছিল আদালতে। সেদিন সিবিআই দাবি করেছিল, আরও বেনামি অ্যাকাউন্টের হদিশ মিলেছে। বীরভূমের কো–অপারেটিভ ব্যাঙ্কের ১৭৭টি বেনামি আকাউন্টের হদিশ মিলেছিল আগেই। তারপর আরও ৫৪টি বেনামি অ্যাকাউন্টের হদিশ মিলেছে। এই অ্যাকাউন্টগুলি থেকে ঘুরপথে কোটি টাকা লেনদেন হয়েছে। অনুব্রত মণ্ডলের রাইস মিলে গিয়েছে সেই টাকা। এমনকী ২০০টি অ্যাকাউন্টের খোঁজ মিলেছে, যার গ্রাহক একজনই।

অন্যদিকে এবার সিবিআই তল্লাশি চালিয়ে আরও ১৫০টি নতুন অ্যাকাউন্টের হদিশ পায়। অর্থাৎ মোট ৩৩০টি ভুয়ো অ্যাকাউন্টের হদিশ পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আজ, শুক্রবার এই সমস্ত তথ্য তুলে ধরা হয় বিচারকের কাছে। সিবিআই সমস্ত তথ্য পেশ করলে বিচারকও বেশ কিছু প্রশ্ন করেন। এই অ্যাকাউন্টগুলির সঙ্গে অনুব্রত মণ্ডলের সম্পর্ক কী?‌ এখানে কীভাবে টাকা আসত?‌ জানতে চান বিচারক।

আর কী জানা যাচ্ছে?‌ এই প্রশ্নগুলির উত্তরে সিবিআই আইনজীবী জানান, এখানে ঘুরপথে টাকা আসত। যার সঙ্গে অনুব্রত মণ্ডল জড়িত। তখন ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। আজ, শুক্রবার অনুব্রত মণ্ডলকে আদালতে পেশ করার সময়ে তাঁকে অসুস্থ লাগছিল। বহুদিন জেলবন্দি থাকায় তাঁর চেহারায় অনেক বদল এসেছে। বীরভূমের তৃণমূল কংগ্রেস সভাপতির উচ্চ রক্তচাপ, সুগার–সহ নানা শারীরিক সমস্যা আছে। তবে প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন, তিনি সুস্থই রয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.