বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌আসানসোলে এবার ভালই জমবে খেলা’‌, উপনির্বাচনের প্রাক্কালে মন্তব্য অনুব্রতর

‘‌আসানসোলে এবার ভালই জমবে খেলা’‌, উপনির্বাচনের প্রাক্কালে মন্তব্য অনুব্রতর

অনুব্রত মণ্ডল

আগে তিনি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে গণ–প্রতিরোধ গড়ে তোলার ডাক দিয়েছিলেন।

আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন এখন শুধু সময়ের অপেক্ষা। কারণ হাতে বেশি সময় নেই। এই পরিস্থিতিতে অবাধ–শান্তিপূর্ণ ভোট করতে হলে অনুব্রত এবং নরেন্দ্রনাথকে নজরবন্দি করে রাখা উচিত নির্বাচন কমিশনের। এমনই আশঙ্কা প্রকাশ করেছেন আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। আগে তিনি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে গণ–প্রতিরোধ গড়ে তোলার ডাক দিয়েছিলেন।

ঠিক কী বলেছেন বিজেপি প্রার্থী?‌ এদিন আসানসোলে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের দাবি, ‘‌নির্বাচনে সন্ত্রাস করতেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে খোদ মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রত মণ্ডলকে আসানসোলের ভোট পরিচালনার দায়িত্ব দিয়েছেন। নির্বাচন কমিশনের কাছে অনুরোধ, আসানসোলের শান্তিপ্রিয় মানুষ অনুব্রত মণ্ডলের মতো একজন সন্ত্রাসের প্রতীককে চায় না। অনুব্রত–নগেন্দ্রনাথকে নজরবন্দি করলে শান্তিপূর্ণ ভোট করা সম্ভব।’‌

এবার আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। আর এখানে এবার নির্বাচনের দায়িত্বে রয়েছেন বীরভূম তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। আর তাতেই সবাই ভয় পেয়ে যাচ্ছেন। এই আসনটি আগে ছিল বাবুল সুপ্রিয়র। তিনি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। তাই আসনটি ফাঁকা হয়েছে। এখন এই আসন ধরে রাখাই বিজেপির কাছে চ্যালেঞ্জ।

ঠিক কী বলেছেন অনুব্রত মণ্ডল?‌ এই উপনির্বাচন নিযে আগেও তিনি মন্তব্য করেছিলেন। এদিন অগ্নিমিত্রার মন্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন, ‘‌আসানসোলে এবার ভালই জমবে খেলা। উনি কি আসানসোলের মালিক? সবটাই কিনে নিয়েছেন? রাস্তাঘাট, বাড়ি, পাড়া, দোকানপাট, মানুষজন?’‌ আগেও তিনি বলেছিলেন, আসানসোলে ভালরকম খেলা হবে। আড়াই লাখের বেশি ভোটে জিতবে তৃণমূল কংগ্রেস প্রার্থী।

বন্ধ করুন