বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমাদের ভুলের দায় যেন মমতাকে বইতে না নয়, খোলা মাঠে ক্ষমা চেয়ে বললেন কেষ্টদা
অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডল

আমাদের ভুলের দায় যেন মমতাকে বইতে না নয়, খোলা মাঠে ক্ষমা চেয়ে বললেন কেষ্টদা

  • রবিবার সাঁইথিয়ায় এক কর্মিসভায় অনুব্রত বলেন, ‘কেউ দাঁড়িয়ে বলতে পারবেন মমতা ব্যানার্জি খারাপ কাজ করেছে? আমার দলের কোনও কর্মী যদি অন্যায় করে থাকে তাহলে আমি আপনাদের কাছে ক্ষমা চাইছি।

রাজ্যে হু হু করে বাড়ছে বিজেপি। ব্যতিক্রম নয় বীরভূমও। কেষ্টদার গড়েও গেরুয়া শিবিরের জয়জয়কার। পরিস্থিতি যে সুবিধার নয় তা সম্ভবত টের পেয়েছেন জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলও। তাই এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন তিনি। 

রবিবার সাঁইথিয়ায় এক কর্মিসভায় অনুব্রত বলেন, ‘কেউ দাঁড়িয়ে বলতে পারবেন মমতা ব্যানার্জি খারাপ কাজ করেছে? আমার দলের কোনও কর্মী যদি অন্যায় করে থাকে তাহলে আমি আপনাদের কাছে ক্ষমা চাইছি। এটা পঞ্চায়েত বা মিউনিসিপলিটির ভোট নয়। এটা মা মাটি মানুষের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট।’ অনুব্রতর দাবি, মমতা ব্যানার্জি ক্ষমতায় না থাকলে বাংলায় আবার অন্ধকার নেমে আসবে। আবার অশান্তি হবে। এত কাজ করে মমতা ব্যানার্জি যদি ভোট না পায়, তাহলে দুর্ভাগ্য।

বিশেষজ্ঞদের মতে, বিজেপি যত শক্তিশালী হয়েছে ততই রাজ্যের বিভিন্ন প্রান্তে কমেছে তৃণমূল নেতাদের দাপট। আর তা টের পেয়েছেন দোর্দণ্ডপ্রতাপ কেষ্টদাও। তাই খোলা মাঠে ক্ষমা চাইতে হচ্ছে তাঁকে। নিন্দুকে বলছে, বীরভূমে এই পরিস্থিতি হলে বোঝা কঠিন নয় যে বাকি রাজ্যে তৃণমূলের অবস্থাটা ঠিক কী। 

 

বন্ধ করুন