বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌আসানসোলে এবার ভালোরকম খেলা হবে’‌, দায়িত্ব পেয়েই মন্তব্য অনুব্রত মণ্ডলের
অনুব্রত মণ্ডল

‘‌আসানসোলে এবার ভালোরকম খেলা হবে’‌, দায়িত্ব পেয়েই মন্তব্য অনুব্রত মণ্ডলের

  • এবার এই আসনের ফলাফল নিয়ে ভবিষ্যদ্বানী করলেন বীরভূম জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল।

আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে হুডখোলা গাড়িতে চড়ে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। সেই ছবি বাংলার মানুষ দেখেছেন। এই আসনটির ফলাফল কেমন হবে, কত মার্জিনে কে জিতবেন বা হারবেন এখন এই চর্চা শুরু হয়েছে। এবার এই আসনের ফলাফল নিয়ে ভবিষ্যদ্বানী করলেন বীরভূম জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল।

এই কেন্দ্রে পর পর দু’‌বার জয়ী হয়েছিলেন বাবুল সুপ্রিয়। তখন তিনি বিজেপিতে ছিলেন। এখন তিনি তৃণমূল কংগ্রেসে। এমনকী বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী। আর তাঁর ছেড়ে আসা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে বলিউড সুপারস্টার শত্রুঘ্ন সিনহাকে। এই আসনে আড়াই লাখেরও বেশি ভোটে জিতবেন শত্রুঘ্ন বলে দাবি করলেন অনুব্রত মণ্ডল।

ঠিক কী বলেছেন অনুব্রত?‌ এদিন আসানসোলে আসেন তিনি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‌আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে এবার ভালোরকম খেলা হবে। ২০১৬, ২০১৯ এবং ২০২১ সালে যা বলেছিলাম সেটাই হয়েছে। এবার তাই হবে। আড়াই লাখেরও বেশি ভোটে জিতবেন শত্রুঘ্ন সিনহা।’‌ এই মন্তব্যের পর থেকেই তৃণমূল কংগ্রেসের কর্মী–সমর্থকরা স্লোগান তুলেছেন ‘‌খেলা হবে’‌।

কেন আসানসোলে আগমন অনুব্রত মণ্ডলের? জানা গিয়েছে, আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের জন্য দায়িত্ব পেয়েছেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাই এখানে তিনি ঘাঁটি গেড়েছেন। এখানের বেশ কয়েকজন বিধায়কদের সঙ্গে বৈঠকও করেছেন। প্রার্থীকে জেতাতে রণকৌশল ঠিক করছেন তিনি।

বন্ধ করুন