বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অনুব্রতর বিরুদ্ধে ২০ লক্ষ টাকা ধার নিয়ে শোধ না দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার
ধৃত নিত্যানন্দ চট্টোপাধ্যায় 
ধৃত নিত্যানন্দ চট্টোপাধ্যায় 

অনুব্রতর বিরুদ্ধে ২০ লক্ষ টাকা ধার নিয়ে শোধ না দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার

  • ধৃতের দাবি, স্ত্রীর অসুস্থতার কথা বলে আমার কাছ থেকে ২০ লক্ষ টাকা ধার নিয়েছিলেন অনুব্রতবাবু। কয়েক মাসে ফেরত দিয়ে দেবেন বলে কথা দিয়েছিলেন।

বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ধার নিয়ে শোধ না দেওয়ার অভিযোগর তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের। পালটা হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার প্রাক্তন কাউন্সিলর। মঙ্গলবার পূর্ব বর্ধমানের গুসকরা থেকে নিত্যানন্দ চট্টোপাধ্যায় নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ধার নেওয়ার কথা অস্বীকার করেছেন অনুব্রত।

সম্প্রতি অনুব্রত মণ্ডলকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে নিত্যানন্দবাবুর বিরুদ্ধে অভিযোগ করেন এক তৃণমূলকর্মী। তার জেরেই মঙ্গলবার গুসকরা শহরের স্কুল মোড় থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। 

ধৃতের দাবি, স্ত্রীর অসুস্থতার কথা বলে আমার কাছ থেকে ২০ লক্ষ টাকা ধার নিয়েছিলেন অনুব্রতবাবু। কয়েক মাসে ফেরত দিয়ে দেবেন বলে কথা দিয়েছিলেন। কিন্তু বছর ঘুরলেও টাকা ফেরত দেননি তিনি। এখন টাকা ফেরত চাইলে ধার নেওয়ার কথাই অস্বীকার করছেন। 

আউসগ্রামে নিত্যানন্দবাবুর জনপ্রিয়তা বেশ ভাল। বর্তমানে কাউন্সিলর না থাকলেও এলাকায় প্রতিপত্তি রয়েছে তাঁর। এহেন তৃণমূল নেতার গ্রেফতারিতে এলাকায় তৃণমূল কর্মীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। এব্যাপারে অনুব্রত মণ্ডল বলেন, ‘আমি ওর কাছ থেকে কখনো কোনও টাকা ধার নিইনি। ও মিথ্যে কথা বলে বেড়াচ্ছে। ওর কাছে বেআইনি আগ্নেয়াস্ত্র রয়েছে। পুলিশের উচিত সঠিক তদন্ত করা।’ পালটা নিত্যানন্দবাবুর দাবি, ‘ও যে টাকা নিয়েছে তার সব প্রমাণ আমার কাছে আছে। দরকারে মমতা বন্দ্যোপাধ্যায় পর্যন্ত যাব। কিন্তু টাকা আমি উদ্ধার করে ছাড়ব।’ তবে অনুব্রত মণ্ডলকে যে তিনি হুমকি দিয়েছিলেন তা মেনে নিয়েছেন তিনি। 

বলে রাখি, ক্যান্সারে আক্রান্ত হয়ে গত বছর ২৪ জানুয়ারি গত হয়েছেন অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মণ্ডল। 

 

বন্ধ করুন