বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোচবিহারে ক্লাবের সামনে তৃণমূল নেতাকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে
আহত তৃণমূল নেতা বণিক রায়। 
আহত তৃণমূল নেতা বণিক রায়। 

কোচবিহারে ক্লাবের সামনে তৃণমূল নেতাকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

  • আক্রান্ত তৃণমূল নেতা জানিয়েছেন, রাতে আমি ক্লাব থেকে বাড়ি ফিরছিলাম। ক্লাব থেকে বেরোতেই আমাকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। তারা ৩টি মোটরসাইকেলে এসেছিল।

উপ-নির্বাচন মিটলেও রাজনৈতিক মারামারির শেষ নেই কোচবিহারের দিনহাটায়। শনিবার রাতে সেখানে আক্রান্ত হলেন তৃণমূলের এক উপ-প্রধান। অভিযোগের তির বিজেপির দিকে। যদিও বিজেপির দাবি, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের শিকার তিনি।

সবে মিটেছে দিনহাটা বিধানসভা উপনির্বাচন। তাতে বিপুল ভোটে জিতেছে তৃণমূল। সেই ভোট মিটতে না মিটতেই হামলা হল তৃণমূলের উপপ্রধানের ওপর। শনিবার রাতে দিনহাটার পেটলা এলাকায় বাড়ি সামনে ক্লাব থেকে ফিরছিলেন বণিক রায় নামে স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান। অভিযোগ, তখন কয়েকজন দুষ্কৃতী তাঁকে ক্লাবের পিছনের মাঠে নিয়ে গিয়ে মারধর করেন। গুরুতর আহত বণিকবাবুকে দিনহাটা হাসপাতালে ভর্তি করা হয়।

আক্রান্ত তৃণমূল নেতা জানিয়েছেন, রাতে আমি ক্লাব থেকে বাড়ি ফিরছিলাম। ক্লাব থেকে বেরোতেই আমাকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। তারা ৩টি মোটরসাইকেলে এসেছিল। আমাকে চেপে ধরে ক্লাবের পিছনের মাঠে নিয়ে গিয়ে মারধর করে। তাঁর দাবি, এই হামলার সঙ্গে যুক্ত জয়ন্ত বর্মন নামে এক বিজেপি কর্মী।

পালটা বিজেপির দাবি, গোটা অভিযোগটাই সাজানো। তৃণমূলের ক্লাবের সামনে বিজেপির দুষ্কৃতীরা গিয়ে তৃণমূল নেতাকে মারধর করল, এটা কি কখনও সম্ভব? তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরে আক্রন্ত হয়েছেন বণিক রায়। এখন বিজেপিকে ফাঁসানোর চেষ্টা করছেন তিনি।

 

বন্ধ করুন