বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পদত্যাগ করলেন জেলা পরিষদে তৃণমূলের কর্মাধ্যক্ষ বাবু মাস্টার, যোগ দিচ্ছেন BJP-তে?
বাবু মাস্টার। ফাইল ছবি
বাবু মাস্টার। ফাইল ছবি

পদত্যাগ করলেন জেলা পরিষদে তৃণমূলের কর্মাধ্যক্ষ বাবু মাস্টার, যোগ দিচ্ছেন BJP-তে?

  • শুক্রবার উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের শিক্ষা, তথ্য সংস্কৃতি ও ক্রীড়া কর্মাধ্যক্ষের পদ থেকে ইস্তফা দেন। যে কোনও সময় তিনি তৃণমূলের সদস্যপদ ছাড়তে পারেন বলে জানা গিয়ছে ঘনিষ্ঠ মহল সূত্রে।

দলীয় নেতৃত্বের ওপর ক্ষোভ উগরে দিয়ে জেলা পরিষদের কর্মাধ্যক্ষের পদ থেকে ইস্তফা দিলেন হাসনাবাদের তৃণমূল নেতা বাবু মাস্টার ওরফে ফিরোজ কামাল গাজি। তাঁর দলত্যাগ ও বিজেপিতে যোগদান সময়ের অপেক্ষা বলে ঘনিষ্ঠ মহল সূত্রের খবর। 

দিন কয়েক ধরেই দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বাবু মাস্টার। তাঁর সঙ্গে বৈঠক করেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি। কিন্তু তাতেও কাজ হয়নি। শুক্রবার উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের শিক্ষা, তথ্য সংস্কৃতি ও ক্রীড়া কর্মাধ্যক্ষের পদ থেকে ইস্তফা দেন। যে কোনও সময় তিনি তৃণমূলের সদস্যপদ ছাড়তে পারেন বলে জানা গিয়ছে ঘনিষ্ঠ মহল সূত্রে। জানা গিয়েছে, বিজেপিতে যোগ দিতে পারেন তিনি। 

হাসনাবাদে বিজেপি কর্মী খুনে অভিযুক্ত বাবু মাস্টারের অভিযোগ, দল তাঁকে মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে। এতে মদত দিচ্ছে তৃণমূল নেতৃত্বেরই একাংশ। তাঁর বিরুদ্ধে ভেড়ি থেকে মাছ চুরির মিথ্যা মামলা দেওয়া হয়েছে। যা নিয়ে কোনও পদক্ষেপ করেনি দলীয় নেতৃত্ব।

 

বন্ধ করুন