বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরুলিয়ায় তৃণমূল ছাড়লেন শুভেন্দু অনুগামী প্রাক্তন পুরপ্রধান
ভবেশ চট্টোপাধ্য়ায় ও শুভেন্দু অধিকারী। ভবেশবাবুর ফেসবুক প্রোফাইল থেকে। 
ভবেশ চট্টোপাধ্য়ায় ও শুভেন্দু অধিকারী। ভবেশবাবুর ফেসবুক প্রোফাইল থেকে। 

পুরুলিয়ায় তৃণমূল ছাড়লেন শুভেন্দু অনুগামী প্রাক্তন পুরপ্রধান

  • দলত্যাগের পর ভবেশবাবু জানিয়েছেন, তৃণমূল কংগ্রেস আর রাজনৈতিক দল নেই। প্রাইভেট কোম্পানির মতো হয়ে গিয়েছে। অজানা অচেনা কয়েকজন এসে বলছেন এটা করতে হবে, ওটা করতে হবে।

তৃণমূল ছাড়ার প্রতিযোগিতায় অংশ নিয়ে দলীয় পদ থেকে ইস্তফা দিলেন পুরুলিয়ার রঘুনাথপুর পুরসভার প্রাক্তন পুরপ্রধান ভবেশ চট্টোপাধ্যায়। শুভেন্দু অনুগামী বলে পরিচিত এই তৃণমূল নেতার সঙ্গে দলের সম্পর্ক দীর্ঘদিন ধরেই ভাল যাচ্ছিল না। শুক্রবার তৃণমূলের জেলা সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দেন তিনি। তাঁর সঙ্গে ইস্তফা দেন আরও ১১ জন কাউন্সিলর। 

শুভেন্দু অধিকারীর অনুগামী ভবেশবাবু জেলায় তাঁর ২টি জনসভাতেই হাজির ছিলেন। ফলে শুভেন্দুর সঙ্গে তিনি দল ছাড়ায় অবাক নন কেউ। বছর খানেক আগে মতবিরোধের জেরে ভবেশবাবুকে পুরপ্রধানের পদ থেকে সরিয়ে দেয় তৃণমূল। তার পর থেকেই দলের সঙ্গে নামেমাত্র সম্পর্ক ছিল তাঁর। 

দলত্যাগের পর ভবেশবাবু জানিয়েছেন, তৃণমূল কংগ্রেস আর রাজনৈতিক দল নেই। প্রাইভেট কোম্পানির মতো হয়ে গিয়েছে। অজানা অচেনা কয়েকজন এসে বলছেন এটা করতে হবে, ওটা করতে হবে। এসব আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। তাই দল ছাড়লাম। সঙ্গে জানিয়েছেন, শুভেন্দু অধিকারীই তাঁর নেতা। শুভেন্দু যে দিকে যাবেন সেদিকে যাবেন তিনিও। 

ভবেশবাবুর পদত্যাগ নিয়ে তাঁর কিছু জানা নেই বলে দাবি করেছেন পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী শান্তিরাম মাহাতো।

বন্ধ করুন