বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনাভাইরাসে আক্রান্ত হলেন গৌতম দেব, পুরসভা নির্বাচনের আগে অসুস্থ নেতা
গৌতম দেব। ফাইল ছবি
গৌতম দেব। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হলেন গৌতম দেব, পুরসভা নির্বাচনের আগে অসুস্থ নেতা

  • এখন তিনি মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

আবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রশাসকমণ্ডলীর প্রাক্তন চেয়ারম্যান গৌতম দেব। এই নিয়ে তিনি পরপর দু’বার আক্রান্ত হলেন। একই সংক্রমণে দ্বিতীয়বার আক্রান্ত হওয়ার কথা তিনি নিজেই জানিয়েছেন ফেসবুকে পোস্ট করে। এখন তিনি মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

ঠিক কী লিখেছেন গৌতম দেব?‌ ফেসবুকে তিনি লিখেছেন, ‘‌আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। এই সংক্রমণ নিয়ে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদের করোনাভাইরাস পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য আবেদন করছি।’‌ যদিও হাসপাতাল সূত্রে খবর, তিনি আপাতত স্থিতিশীল।

এদিকে শিলিগুড়িতে পুরসভা নির্বাচন আসন্ন। প্রচারে বেরিয়েছিলেন তিনি। সেখান থেকেই সংক্রমিত হয়েছেন বলে মনে করা হচ্ছে। এই পরিস্থিতিতে সাতদিন হাসপাতালেই থাকবেন গৌতম দেব। এখন তৃণমূল কংগ্রেসের কর্মীরাই গৌতম দেবের হয়ে প্রচার করবেন। সুস্থ হয়ে ফের প্রচারে নামবেন তিনি। একুশের নির্বাচনে ডাবগ্রাম–ফুলবাড়ি কেন্দ্রে বিজেপি প্রার্থীর কাছে পরাজিত হয়েছিলেন গৌতম দেব।

অন্যদিকে এবার শিলিগুড়ির ৩৩ নম্বর ওয়ার্ড থেকে পুরসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন গৌতম দেব। প্রচার চলাকালীন তিনি সাংবাদিকদের বলেছিলেন, খুব ভালো সাড়া পাচ্ছি। তাই এই ওয়ার্ডে একটি বাড়ি কিনছি। সেখানেই আগামী পাঁচ বছর থাকব। এটাই আমার নীতি। বাসিন্দাদের পরিষেবা দেব। আমাদের রিপোর্ড কার্ড দেখে মানুষ ভোট দেবে।

বন্ধ করুন