বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলের ঘরোয়া কোন্দলে গুলিবিদ্ধ আরও এক তৃণমূল নেতা, অভিযোগের তির বিধায়কের দিকে
গুলিবিদ্ধ যুব তৃণমূল নেতা সুজাউদ্দিন

দলের ঘরোয়া কোন্দলে গুলিবিদ্ধ আরও এক তৃণমূল নেতা, অভিযোগের তির বিধায়কের দিকে

  • পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন সুজাউদ্দিন। বাড়ির কাছে হালদারহাটে তাঁকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতীরা।

দলের গোষ্ঠীকোন্দলের জেরে প্রাণঘাতী আক্রমণ হল আরও এক তৃণমূল নেতার ওপর। গুলিবিদ্ধ হলেন দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানা এলাকার উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েতের যুব তৃণমূল সভাপতি সুজাউদ্দিন গাজি। রবিবার রাতে বাড়ি ফেরার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় আততায়ীরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন সুজাউদ্দিন। বাড়ির কাছে হালদারহাটে তাঁকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতীরা। ২টি গুলি তৃণমূল নেতার দেহে লাগে। একটি গুলি লাগে পায়ে, একটি লাগে পেটে। যুবককে উদ্ধার করে প্রথমে বাণেশ্বরপুর হাসপাতাল পরে কলকাতায় SSKM হাসপাতালে নিয়ে যান পরিজনরা।

উত্তর কুুসুম গ্রাম পঞ্চায়েতের প্রধান কুতুবুদ্দিন লস্করের অনুগামী বলে পরিচিত সুজাউদ্দিন। কুতুবুদ্দিনের সঙ্গে আবার স্থানীয় বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার সম্পর্ক আদায় কাঁচকলায়। কুতুবুদ্দিন জানান, ‘কিছুদিন আগে সুজাউদ্দিনকে রফার প্রস্তাব দিয়েছিলেন বিধায়ক। সুজাউদ্দিন সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে আমার সঙ্গে কাজ করার সিদ্ধান্ত নেয়। এর পর থেকেই তাঁকে প্রাণে মারার হুমকি দিতে থাকে গিয়াসউদ্দিনের লোকজন।’ ফলে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরেই যে খুন সেবিষয়ে মোটামুটি নিশ্চিত পুলিশ। কে বা কারা গুলি চালাল এখন তা খুঁজে বার করার চেষ্টা করছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন