বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌তোকে জ্যান্ত করব দেব, আমি আসছি', হুমকি পেলেন তৃণমূল নেতা
হুমকি   (HT FILE) (HT_PRINT)
হুমকি   (HT FILE) (HT_PRINT)

‘‌তোকে জ্যান্ত করব দেব, আমি আসছি', হুমকি পেলেন তৃণমূল নেতা

  • তৃণমূল নেতার অভিযোগ, তাঁকে এভাবে হুমকি দেওয়ার পিছনে বিজেপির হাত রয়েছে। তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে।

‌প্রকাশ্যে তৃণমূল নেতাকে জ্যান্ত কবর দেওয়ার হুমকি দিলেন এক যুবক। এর পিছনে বিজেপিরই ইন্ধন রয়েছে বলে দাবি তাঁর। পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পটাশপুরের তৃণমূল ব্লক সভাপতি পীযুষকান্তি পাণ্ডাকে উদ্দেশ্য করে শানু হুদাই নামে এক যুবক লেখেন, ‘‌তোকে জ্যান্ত করব দেব, আমি আসছি। শুধু সময়ের অপেক্ষা।’‌ পীযুষবাবু অভিযোগ করেন, শুধু সোশ্যাল মিডিয়ায় এই কথা পোস্ট করেই ক্ষান্ত থাকেন নি ওই যুবক। তাঁকে আলাদা করে হোয়াটসঅ্যাপেও হুমকি দেওয়া হয়। হোয়াটসঅ্যাপে একটি হুমকি ভিডিও পাঠানো হয়। একের পর এক এভাবে হুমকি বার্তা পাওয়ায় সম্প্রতি পুলিশের কাছ অভিযোগ দায়ের করেছেন ওই তৃণমূল নেতা।

তৃণমূল নেতার অভিযোগ, তাঁকে এভাবে হুমকি দেওয়ার পিছনে বিজেপির হাত রয়েছে। তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। অবিলম্বে ওই যুবককে গ্রেফতার করা হোক। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, শানু হুদাই পটাশপুরের বাসিন্দা। এখন সে এখানে থাকে না। রাজস্থানে থাকে। তৃণমূল নেতাকে খুনের হুমকি দেওয়ার পিছনে আদৌ কোনও রাজনৈতিক অভিসন্ধি কাজ করছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। যে যুবকের বিরুদ্ধে এই অভিযোগ, তাঁর সম্পর্কে খোঁজখবর নেওয়া শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন