বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাছের খাবার চুরি করতে গিয়ে ধরা পড়লেন তৃণমূল নেতা, শুটিয়ে লাল করলেন গ্রামবাসীরা
ফাইল ছবি
ফাইল ছবি

মাছের খাবার চুরি করতে গিয়ে ধরা পড়লেন তৃণমূল নেতা, শুটিয়ে লাল করলেন গ্রামবাসীরা

  • আতিয়ারের স্ত্রী আনজুরা দিঘিরপাড় পঞ্চায়েতের সদস্য। অভিযোগ, বস্তাপ্রতি ২,২০০ টাকায় মাছের খাবার বিক্রির সময় আতিয়ারকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা।

লকডাউনের মধ্যেই পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের নেতাদের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগ উঠেছে রাজ্যজুড়ে। রেশনের সামগ্রী সরানোর অভিযোগে রাজ্যজুড়ে নানা জায়গায় বিক্ষোভ দেখিয়েছে মানুষ। এবার আরও চাঞ্চল্যকর অভিযোগ উঠল শাসকদলের এক নেতার বিরুদ্ধে। 

অভিযোগ, মাছের খাবার চুরি করে বিক্রি করে দিয়েছেন তিনি। এই অভিযোগে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের দিঘিরপাড় পঞ্চায়েতের তৃণমূল নেতা আতিয়ার রহমান সর্দারকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। 

লকডাউনের মধ্যে এলাকার মাছচাষিদের জন্য কয়েক শ’বস্তা মাছের খাবার ত্রাণ হিসাবে পাঠিয়েছিল সরকার। অভিযোগ, ক্ষমতার অপব্যবহার করে সেই মাছের খাবার খোলা বাজারে বিক্রি করে দেন আতিয়ার সাহেব। 

আতিয়ারের স্ত্রী আনজুরা দিঘিরপাড় পঞ্চায়েতের সদস্য। অভিযোগ, বস্তাপ্রতি ২,২০০ টাকায় মাছের খাবার বিক্রির সময় আতিয়ারকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। ঘেরাও করে শুরু হয় বিক্ষোভ। বেধড়ক পিটিয়ে তাঁকে তুলে দেয় পুলিশের হাতে। 

ক্যানিংয়ের ব্লক মৎস্য আধিকারিক অরুণ দেব জানিয়েছেন, ‘সুন্দরবন উন্নয়ন পর্যদ থেকে এলাকার মৎস্যচাষীদের জন্য মাছের খাবার পাঠানো হয়েছিল।’

 

বন্ধ করুন