বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিঘা - শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান হলেন অধিকারী বিরোধী জ্যোতির্ময় কর
জ্যোতির্ময় কর। ফাইল ছবি
জ্যোতির্ময় কর। ফাইল ছবি

দিঘা - শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান হলেন অধিকারী বিরোধী জ্যোতির্ময় কর

  • পুর ও নগরোন্নয়ন মন্ত্রকের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জ্যোতির্ময়বাবুকে দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদে বসানো হয়েছে।

কাঁথির পরাজিত তৃণমূল প্রার্থী জ্যোতির্ময় করকে বসানো হল দিঘা – শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদে। জেলার রাজনীতিতে অধিকারীদের সঙ্গে তাঁর বিরোধ সুবিদিত। পূর্ব মেদিনীপুরে অধিকারীগড় ভাঙতে তাই অখিল গিরি, সৌমেন মহাপাত্রের পাশাপাশি জ্যোতির্ময়বাবুর ওপরেও ভরসা রাখলেন মমতা। 

পুর ও নগরোন্নয়ন মন্ত্রকের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জ্যোতির্ময়বাবুকে দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদে বসানো হয়েছে। গত বিধানসভায় পটাশপুরের বিধায়ক ছিলেন তিনি। এবার কাঁথি থেকে তাঁকে টিকিট দিয়েছিল দল। কিন্তু অধিকারীদের দুর্গ ভাঙতে পারেননি তিনি। তাই বলে দলনেত্রীর আস্থা কমেনি তাঁর ওপর। 

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর সরকারি পদ থেকে পরিবারের সদস্যদের সরানো শুরু করে তৃণমূল। দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হয় শিশির অধিকারীকে। তার পর ওই পদে রামনগরের বিধায়ক অখিল গিরিকে। তৃতীয় তৃণমূল মন্ত্রিসভায় মৎস্যমন্ত্রী হয়েছেন অখিলবাবু। ফলে তাঁকে সরিয়ে জ্যোতির্ময়বাবুকে সেখানে বসাল তৃণমূল সরকার।

 

বন্ধ করুন