বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > K‌unal Ghosh: ‘‌নো এন্ট্রি শুভেন্দু অধিকারী’‌, নন্দীগ্রামে পোস্টার পড়তে চলেছে!‌ ঘোষণা কুণালের

K‌unal Ghosh: ‘‌নো এন্ট্রি শুভেন্দু অধিকারী’‌, নন্দীগ্রামে পোস্টার পড়তে চলেছে!‌ ঘোষণা কুণালের

কুণাল ঘোষ। (Facebook)

শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই এই রাজ্যে বুলডোজার আসতে চলেছে বলে হুঁশিয়ারি দিয়েছেন। দিলীপ ঘোষ বিডিও অফিসগুলি ঘেরাও করার হুঁশিয়ারি দিয়েছেন। আর একধাপ এগিয়ে বিডিও অফিস দেহব্যবসায়ীর দখলে বলেছেন সৌমিত্র খাঁ। এবার সবকিছু নিয়েই পাল্টা নো এন্ট্রি পোস্টার দেওয়ার পথ বেছে নিলেন কুণাল ঘোষ।

পঞ্চায়েত নির্বাচন এখন দুয়ারে। যদিও নির্ঘন্ট এখনও ঘোষণা হয়নি। তবে শাসক–বিরোধী সবপক্ষই রাজনীতির ময়দানে নেমে পড়েছে। একে অপরের বিরুদ্ধে হুঙ্কার ছাড়ছে। এই পরিস্থিতিতে নয়া কৌশল নিল তৃণমূল কংগ্রেস। আর তা নিয়ে ক্রমশ উত্তাপ বাড়ছে রাজ্য–রাজনীতিতে। এবার শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তীব্র তোপ দেগে নয়া কৌশলের কথা ঘোষণা করলেন তৃণমূল কংগ্রেসের পূর্ব মেদিনীপুরের দায়িত্বপ্রাপ্ত নেতা কুণাল ঘোষ।

ঠিক কী ঘটতে চলেছে?‌ ‘‌গেট ওয়েল সুন’ কার্ড–ফুল‌ দিয়ে শুভেন্দু অধিকারীকে বেশ চাপে ফেলে দিয়েছিলেন কুণাল ঘোষ। যার জন্য কলকাতা হাইকোর্টে দৌড়াতে হয়েছিল বিরোধী দলনেতাকে। তারপর সেটাই ভোর ৫টা থেকে হোয়াটসঅ্যাপে প্রতিফলিত হতে শুরু করে। যা বেশ বিড়ম্বনায় ফেলেছিল শুভেন্দু অধিকারীকে। এবার নন্দীগ্রামে (‌তাঁর বিধানসভা কেন্দ্র)‌ শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ‘‌নো এন্ট্রি’‌ পোস্টার দেওয়ার হুঁশিয়ারি দিলেন কুণাল ঘোষ। নিজের বিধানসভা এলাকায় যখনই তিনি ঢুকবেন চারিদিকে এই পোস্টার দেখতে পাবেন। তাতে আরও বিড়ম্বনা বাড়বে বলে মনে করছেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

ঠিক কী বলছেন কুণাল ঘোষ?‌ একদিন আগেই শুভেন্দু অধিকারী নিজের রক্ষাকবচ বাড়াতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন। তাতে সেই মেয়াদ ১৭ জানুয়ারি পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, ‘শুভেন্দু অধিকারী যেভাবে ঘুরে ঘুরে সাম্প্রদায়িকতার বিষ ছড়াচ্ছে, তার ব্যাপারে কেন বিচার ব্যবস্থা চোখে ঠুলি পরে থাকবে?’‌ এরপরই নো এন্টি পোস্টারের কথা জানান তিনি। এখন দেখার এই জল কতদূর গড়ায়।

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই এই রাজ্যে বুলডোজার আসতে চলেছে বলে হুঁশিয়ারি দিয়েছেন। দিলীপ ঘোষ বিডিও অফিসগুলি ঘেরাও করার হুঁশিয়ারি দিয়েছেন। আর একধাপ এগিয়ে বিডিও অফিস দেহব্যবসায়ীর দখলে বলেছেন সৌমিত্র খাঁ। এমনকী রামধোলাই দেওয়ার নিদান দিয়েছেন স্বয়ং বিজেপির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। এবার সবকিছু নিয়েই পাল্টা নো এন্ট্রি পোস্টার দেওয়ার পথ বেছে নিলেন কুণাল ঘোষ।

বাংলার মুখ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.