বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > কালনায় তৃণমূল নেতাকে খুনে রাজসাক্ষীকে খুনের চেষ্টা
কালনা সুপার স্প্যেশালিটি হাসপাতালে আহত তুফান মল্লিক।
কালনা সুপার স্প্যেশালিটি হাসপাতালে আহত তুফান মল্লিক।

কালনায় তৃণমূল নেতাকে খুনে রাজসাক্ষীকে খুনের চেষ্টা

  • মাস কয়েক আগে কালনায় খুন হন তৃণমূল নেতা ইনসান মল্লিক। সেই ঘটনার রাজসাক্ষী তিনি।

তৃণমূল নেতা খুনে রাজসাক্ষীকে খুনের চেষ্টার অভিযোগ। আহত অবস্থায় কোনওক্রমে পালিয়ে প্রাণে বাঁচলেন ওই তৃণমূল নেতা। ঘটনা কালনার মল্লিকগড়ে। বৃহস্পতিবার রাতে ওই ঘটনার পর আক্রান্ত তুফান মল্লিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে বুলবুলিতলা ফাঁড়ির পুলিশ।

আক্রান্ত ব্যক্তি পূর্ব বর্ধমানের কালনা ১ নম্বর পঞ্চায়ের সমিতির কর্মাধ্যক্ষ। বৃহস্পতিবার রাতে দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন তিনি। তুফান মল্লিকের দাবি, তখনই তাঁকে মল্লিকগড় ক্যানালের পাশে ঘিরে ধরে মুখোশধারী ৩ দুষ্কৃতী। মাটিতে ফেলে বেদম মারধর শুরু করে তারা। কোনওক্রমে দুষ্কৃতীদের ধাক্কা দিয়ে পালান তিনি। দুষ্কৃতীদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলে দাবি তুফান মল্লিকের।

মাস কয়েক আগে কালনায় খুন হন তৃণমূল নেতা ইনসান মল্লিক। সেই ঘটনার রাজসাক্ষী তিনি। সেই জন্যই কি অভিযুক্তরা তাঁকে খুন করার চেষ্টা চালাল, প্রশ্ন উঠছে।

এদিন দুষ্কৃতীদের থেকে নিরাপদ দূরত্বে পৌঁছনোর পর বুলবুলিতলা ফাঁড়িতে খবর দেন আক্রান্ত তৃণমূল নেতা। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে কালনা সুপার স্প্যেশালিটি হাসপাতালে ভর্তি করে পুলিশ। কে বা কারা তুফানবাবুকে হামলা করল? কেনই বা হামলা হল? জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।


বন্ধ করুন